thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতাল সমূহের এজিএম সম্পন্ন

২০২০ মার্চ ০১ ১৯:৩৯:২৪
ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতাল সমূহের এজিএম সম্পন্ন

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা, মানিকগঞ্জ, রংপুর, ফরিদপুর, ঝিনাইদহ, দিনাজপুর, নওগাঁ, মাদারীপুর ও ময়মনসিংহ লিমিটেড এর বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত শনিবার ইসলামী ব্যাংক ফাউন্ডেশন হলরুমে অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী কমিটির চেয়ারম্যান এবং ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতাল সমূহের চেয়ারম্যান ডাঃ তানভীর আহমেদে’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতাল সমূহের পরিচালক প্রফেসর মো. নাজমুল হাসান পিএইচডি।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস- চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহিদুল আলম, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্য মো: কামরুল হাসান, প্রফেসর ড. সালেহ জহুর। ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক
এস.এ.এম সলিমউল্লাহ, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উপ-নির্বাহী পরিচালক মো. আব্দুল খালেক খান,কোম্পানী সচিব আফসার আলী শাহ এবং প্রতেক হাসপাতালের শেয়ারহোল্ডারবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

ইসলামী বাংলাদেশ লিঃ এরলিগ্যাল এ্যাফেয়ার্স বিভাগের প্রধান মোঃ খালেদ সাইফুল্লাহ নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। সভায় ২০১৮/১৯ অর্থ বছরের আর্থিক বিবরণীসহ বিনিয়োগ কারীদের জন্য ক্যাশ ডিভিডেন্ড (নগদ লভ্যাংশ)
ঘোষণা করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/০১ মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর