thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

করোনা ছাড়ল না রোনালদোকেও!

২০২০ মার্চ ১২ ১৬:৫৪:৩৮
করোনা ছাড়ল না রোনালদোকেও!

দ্য রিপোর্ট ডেস্ক: করোনাতে স্থবির গোটা ইতালি। এমন অবস্থায় বন্ধ দেশের ফুটবলসহ সকল রকমের কার্যক্রম। আর ইতালির এমন পরিস্থিতির মাঝে জুভেন্টাসকে ছেড়ে নিজ দেশ পর্তুগালে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে দেশে ফিরেও স্বস্তি নেই। করোনার শঙ্কায় দেশে ফেরার পর মাদেইরাতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে রোনালদোকেও। যুক্তরাজ্যের জনপ্রিয় সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে এমন তথ্য।

এদিকে গত বুধবার ইতালিয়ান সেন্টার ব্যাক রুগানির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ওই দিনই জুভেন্টাস এক বিবৃতিতে জানায়, রোনালদো বুধবার দলের অনুশীলনে অংশ নেননি। তিনি তার নিজ বাড়িতে অন্যদের চেয়ে আলাদা হয়ে আছেন।

করোনা আতঙ্কের মধ্যেই রোববার সিরিআতে ইন্টার মিলান আর জুভেন্টাসের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়। যেখানে ইন্টার মিলানকে ২-০ গোলে হারায় জুভরা। ওই ম্যাচের পর ইনস্টাগ্রামে এক ছবিতে দেখা যায়, রোনালদো তার সতীর্থ রুগানির সঙ্গে জয় উদযাপন করছেন। তারা একসঙ্গে ড্রেসিংরুমে অনেকটা সময় ছিলেন। তাই করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি আছে রোনালদোরও।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে আরও বলা হয়েছে, পুরো জুভেন্টাস দলই আগামী দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকবে। ফলে আগামী ১৭ মার্চ লিওঁর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচের জন্য তাদের দল গঠন করাই এখন সমস্যার মুখে পড়েছে।

ইতালিতে করোনাভাইরাসের সংক্রমণ দিনকে দিন বেড়ে চলছে। ইতোমধ্যে আগামী ৩ এপ্রিল পর্যন্ত দেশটিতে সব ধরনের খেলা স্থগিত করা হয়েছে। এছাড়া সিরি আ এখন অনিশ্চিত। মৌসুম শেষ না করেই টেবিলের শীর্ষে থাকা দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে কিনা, তা নিয়েও চলছে আলোচনা।

(দ্য রিপোর্ট/আরজেড/১২মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর