thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

করোনায় আক্রান্ত আর্সেনাল কোচ

২০২০ মার্চ ১৩ ১২:২১:২৩
করোনায় আক্রান্ত আর্সেনাল কোচ

দ্য রিপোর্ট ডেস্ক: করোনাভাইরাসে থমকে যাচ্ছে ক্রীড়াঙ্গন। বৈশ্বির অনেক প্রতিযোগিতার সঙ্গে ঘরোয়া টুর্নামেন্টও বাতিল হয়ে যাচ্ছে একের পর এক। এরপরও মহামারি আকার ধারণ করা ভাইরাস থেকে মুক্তি পাচ্ছে না ক্রীড়াঙ্গন। বুধবার করনোভাইরাসে আক্রান্ত হয়েছেন জুভেন্টাস ডিফেন্ডার দানিয়েলে রুগানি। একদিন পর আরেকটি ধাক্বা। করোনা পরীক্ষায় ‘পজিটিভ’ ধরা পড়েছে আর্সেনাল কোচ মিকেল আর্তেতার।

ইংলিশ ক্লাবটিতে এখন থমথমে অবস্থা। বাতিল করা হয়েছে সপ্তাহান্তে ব্রাইটনের বিপক্ষে তাদের লিগ ম্যাচ। বন্ধ করে দেওয়া হয়েছে আর্সেনালের সব অনুশীলন। আর আর্তেতার সঙ্গে সম্প্রতি যাদের যোগাযোগ হয়েছে, ক্লাবের সেই সব সদস্য স্বেচ্ছায় বিচ্ছিন্ন রয়েছেন। এই পরিস্থিতিতে আজ (শুক্রবার) প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ জরুরি বৈঠকে বসছে সামনের সূচির ব্যাপারে।

৩৭ বছর বয়সী আর্তেতা গত বছরের ডিসেম্বরে নিয়েছেন আর্সেনালের দায়িত্ব। খেলোয়াড়ি জীবনে লম্বা সময় কাটিয়ে যাওয়া এমিরেটস স্টেডিয়ামে ফিরেছেন কোচ হয়ে। যদিও চলতি প্রিমিয়ার লিগের টেবিলে খুব একটা ভালো জায়গায় নেই তার দল। ২৮ ম্যাচ শেষে রয়েছে নবম স্থানে।

করোনায় আক্রান্ত হওয়ার পর আর্তেতা বলেছেন, ‘এটা সত্যিই ভীষণ হতাশার। শরীরের মধ্যে খারাপ লাগার পর আমি পরীক্ষা করাই। ছাড়া পেলেই যত দ্রুত সম্ভব আমি কাজে ফিরতে চাই।’

শনিবার ব্রাইটনের মাঠে খেলা ছিল আর্সেনালের। কিন্তু আর্তেতার করোনা ধরার কিছুক্ষণ পরই ব্রাইটন এক বিবৃতিতে ম্যাচটি বাতিলের ঘোষণা দেয়। বিবিসির খবর, প্রিমিয়ার লিগের ২০ দল এই কঠিন পরিস্থিতিতে সিদ্ধান্তে আসতে চাইছে। তাদের চাওয়া, সপ্তাহান্তের সব ম্যাচ যেন বাতিল করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর