thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজ বাতিল

২০২০ মার্চ ১৪ ১৩:০৯:১৩
অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজ বাতিল

দ্য রিপোর্ট ডেস্ক: সিডনির দর্শকশূন্য মাঠে হয়েছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের প্রথম ওয়ানডে। বাকি দুই ম্যাচও ফাঁকা গ্যালারিতে আয়োজনের পরিকল্পনা ছিল। কিন্তু করোনাভাইরাস আতঙ্কে সেটাও ভেস্তে গেল। বাতিলই হয়ে গেছে তাসমান পাড়ের দুই দেশের ওয়ানডে সিরিজ।

করোনার কারণে রবিবার থেকে নিজেদের সীমান্তে নিষেধাজ্ঞা জারি করেছে নিউজিল্যান্ড সরকার। তাই অবিলম্বে দেশে ফিরে যেতে হচ্ছে কেন উইলিয়ামসনদের। বাতিল করা হয়েছে সিডনি ও হোবার্টে চ্যাপেল-হ্যাডলি সিরিজের বাকি দুই ওয়ানডে। অস্ট্রেলিয়ার মাটিতে তিন ওয়ানডে শেষে নিউজিল্যান্ডে দুই দলের তিন ম্যাচের টি-টোয়েন্টির খেলার সূচি ছিল। ২৪ মার্চ থেকে সিরিজটি শুরু হওয়ার কথা থাকলেও সেটিও স্থগিত করা হয়েছে।

গোটা বিশ্বে মারাত্মকভাবে প্রভাব ফেলা করোনা আতঙ্কে এবারের অস্ট্রেলিয়ান সামার শেষটা হলো এভাবেই। যদিও দুই দেশের ক্রিকেট বোর্ডের আশা ভবিষ্যতে ওয়ানডে ও টি-টোয়েন্টির দুটি সিরিজই আবার আয়োজন করতে পারবে তারা।

অস্ট্রেলিয়ার থেকে দেশে ফিরতে যাওয়া নিউজিল্যান্ডের সব খেলোয়াড়কে বাধ্যতামূলক ১৪ দিনের স্বেচ্ছা আইসোলেশনে যেতে হবে। আজ (শনিবার) অস্ট্রেলিয়ান সময় সন্ধ্যায় দেশের উদ্দেশে বিমানে চড়বে কিউইরা।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দর্শকশূন্য মাঠে প্রথম ওয়ানডে খেলার ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্যে বাতিল হয়ে গেল সিরিজ। ঘরের মাঠে ফাঁকা গ্যালারি থাকলেও অস্ট্রেলিয়া পায় দাপুটে জয়। মিচেল মার্শের অলরাউন্ড পারফরম্যান্সে ম্যাচটি অ্যারন ফিঞ্চরা জিতে নেয় ৭১ রানে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর