thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শঙ্কামুক্ত রোনালদো

২০২০ মার্চ ১৫ ১০:৫২:৫৫
শঙ্কামুক্ত রোনালদো

দ্য রিপোর্ট ডেস্ক: করোনায় আতঙ্কিত হয়ে কোয়ারেন্টাইনে গিয়েছিলেন জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে স্বস্তির খবর হলো পরীক্ষার পর রোনালদোর শরীরে পাওয়া যায়নি করোনাভাইরাস।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ডেইলি মেইল তাদের এক প্রতিবেদনে বলেন, পর্তুগিজ প্রেসিডেন্ট নিশ্চিত করেন যে রোনালদো কোয়ারেন্টাইনে অবস্থান করার পর পরীক্ষা করা হলে তার দেহে করোনাভাইরাস পাওয়া যায়নি।

জুভেন্টাসের ইতালিয়ান ডিফেন্ডার ড্যানিয়েল রুগিনো করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর জুভেন্টাস ও ইন্টার-উভয় দলকেই রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে। ‍রুগিনো শেষ ম্যাচে দলে থাকায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। আর তখন নিজ ইচ্ছাতে কোয়ারেন্টাইনে গিয়েছিলেন জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) চেলসির ফরোয়ার্ড হাডসন ওডোই ও আর্সেনালের কোচ মিকেল আর্তোতা করোনাভাইরাসে আক্রান্ত হন। বৃহস্পতিবার (১১ মার্চ) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাবটি।

এছাড়া ইতোমধ্যেই বন্ধ করে দেয়া হয়েছে বিশ্বের বিভিন্ন টুর্নামেন্ট। বাতিল করা হয়েছে আর্জেন্টিনা ও ব্রাজিলের ম্যাচ। এমনকি ম্যাচ বাতিল হয়েছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর