thereport24.com
ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭,  ২ শাওয়াল ১৪৪১

২৮ মে পর্যন্ত ইংল্যান্ডে ক্রিকেট বন্ধ

২০২০ মার্চ ২১ ১০:২৬:৫১
২৮ মে পর্যন্ত ইংল্যান্ডে ক্রিকেট বন্ধ

দ্য রিপোর্ট ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ২৮ মে পর্যন্ত পেশাদার ক্রিকেট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।

এক বিবৃতিতে ইসিবি জানায়, ‘কভিড-১৯ মহামারীর কারণে অন্তত ২৮ মে পর্যন্ত ইংল্যান্ড ও ওয়েলসে কোনো পেশাদার ক্রিকেট হবে না, আজ ইসিবি এ ব্যাপারে সম্মতি দিয়েছে।’

প্রথম শ্রেণির কাউন্টি, মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) ও পেশাদার ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (পিসিএ) সঙ্গে আলোচনার পর মৌসুম দেরিতে শুরুর প্রস্তাবেও অনুমোদন দিয়েছে ইসিবি।

জুন, জুলাই কিংবা আগস্টে মৌসুম শুরুর একটি খসড়া তৈরি করছে ইসিবি। সম্ভাব্য সময়টা জুনেই। ওই মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ, ভাইটালিটি ব্লাস্ট ও ভারতের বিপক্ষে মেয়েদের একটি সিরিজ হওয়ার কথা।

যুক্তরাজ্যের পরিস্থিতি পর্যবেক্ষণ করতে ক্রিকেট কর্তৃপক্ষ তাড়াতাড়ি বসবে। বোর্ডের প্রধান নির্বাহী টম হ্যারিসন বলেছেন, ‘এই ঘোর অনিশ্চয়তার সময়ে ইসিবির সবার আগে প্রাধান্য দিচ্ছে ক্রিকেট পরিবারের প্রত্যেকের সুস্থতাকে, সেটা খেলোয়াড় থেকে শুরু করে ভক্ত ও সহকর্মী সবার জন্য। মৌসুম দেরিতে শুরু করা অপরিহার্য হয়ে পড়েছিল, এ জাতি কঠিন পরিস্থিতির মুখোমুখি।’

বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন শুক্রবার সব ধরনের প্রতিষ্ঠান ও জনসমাগম বন্ধ ঘোষণা করেছেন। দেশটিতে প্রায় সাড়ে তিন হাজার জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং মৃত্যু হয়েছে দেড়শর বেশি।

(দ্য রিপোর্ট/আরজেড/২১মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর