thereport24.com
ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬,  ৩ শাবান ১৪৪১

অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন লিটন-সঞ্চিতা

২০২০ মার্চ ২৫ ২০:৫০:১৪
অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন লিটন-সঞ্চিতা

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনার প্রভাবে বিশ্বজুড়েই এখন বড় সংকট। বাংলাদেশের মতো উন্নয়নশীল দেশে খেটে খাওয়া মানুষদের জন্য সে সংকট আরো বেশি। যারা দিন এনে দিন খান, তাদের রোজগারের উৎস বন্ধ হয়ে যাচ্ছে আস্তে আস্তে। এমন বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসের স্ত্রী সঞ্চিতা দাস। সামর্থ্যে যতটুকু সম্ভব, ততটুকু দিয়েই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন তিনি। যে কাজে আবার স্ত্রীকে সাহায্য করেছেন লিটনও।

লিটনের স্ত্রী সঞ্চিতা আজ এক ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন এমন খবর। ফেসবুকে তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, পলিথিনের কয়েকটি ব্যাগে প্যাকেট করা খাবার। যেগুলো তিনি এনেছেন গরীব-দুঃখীদের সাহায্যের জন্য। সঞ্চিতা ফেসবুক পোস্টে লিখেছেন, এ মুহূর্তে এর চেয়ে বেশি কিছু করার সামর্থ্য আমার নেই। সাহায্য করারও কেউ নেই। শেষ মুহূর্তে আমরা যতটুকু পেরেছি কেনার চেষ্টা করেছি। কাজটা ঝুঁকিপূর্ণ ছিল। কারণ এখন ঘরে নিজেকে আটকে (কোয়ারেন্টিন) রাখার সময়। দয়া করে অন্যদের সাহায্য করতে যা যা সম্ভব করুন। আপনার এ সাহায্য বাকিদের জীবনে আশীর্বাদ বয়ে আনুক।

সঞ্চিতা এই স্ট্যাটাসের শেষ অংশে ধন্যবাদ জানিয়েছেন স্বামীকেও। তিনি লিখেছেন, ‘লিটন দাস, এই সংকটময় মুহূর্তে তুমি আমাকে যেভাবে সাহায্য করেছ, তা কখনো ভুলব না। ধন্যবাদ।

অন্যদিকে, এমন সংকটময় পরিস্থিতিতে বিপদগ্রস্ত মানুষের পাশে পাশে দাঁড়াতে বাংলাদেশের ২৭ জন ক্রিকেটার তাদের এক মাসের বেতনের অর্ধেক দিয়ে একটি তহবিল গঠন করেছেন। সেই তহবিলে শামিল হয়েছেন লিটন দাস।

(দ্য রিপোর্ট/আরজেড/২৫মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর