thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭,  ১০ শাওয়াল ১৪৪১

খান সাহেবের বন্দনা গাইলেন মাশরাফি

২০২০ মার্চ ২৬ ১৩:৪৮:৪৯
খান সাহেবের বন্দনা গাইলেন মাশরাফি

দ্য রিপোর্ট ডেস্ক: করোনাভাইরাস প্রতিরোধে সতীর্থ ক্রিকেটারদের নিয়ে অনন্য উদ্যোগ গ্রহণ করায় জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ধন্যবাদ জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। এছাড়া জাতীয় দলের বাকি দুই অধিনায়কের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন টাইগারদের সাবেক কাপ্তান।

বিসিবির চুক্তিতে থাকা ১৭ ক্রিকেটার ও বিগত ৩ মাস আন্তর্জাতিক ক্রিকেট খেলা দেশের শীর্ষস্থানীয় ক্রিকেটাররা সবাই নিজ নিজ আয়ের অর্ধেক অংশ দিয়ে গড়ে তুলেছেন প্রায় ৩১ লাখ টাকার ফান্ড, যা করোনাভাইরাস প্রতিরোধ ও পুনর্বাসন কাজে ব্যবহার করা হবে। এই প্রশংসনীয় কাজের মূল উদ্যোক্তা তামিম। তিনিই পরিকল্পনা গ্রহণ করে সব ক্রিকেটারকে অবহিত করেন।

ওয়ানডে ক্রিকেটের সদ্য সাবেক অধিনায়ক মাশরাফি তার উত্তরসূরি তামিমের এমন মহৎ উদ্যোগে অভিভূত। নিজের ফেসবুক অ্যাকউন্ট থেকে দেওয়া এক পোস্টে তামিমকে ‘খান সাহেব’ আখ্যায়িত করে ধন্যবাদ জানান মাশরাফি।

এছাড়া ধন্যবাদ জানিয়েছেন টেস্ট ও টি-টোয়েন্টির দুই অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও মুমিনুল হককেও।

মাশরাফি বলেন, ‘টেস্টের মুমিনুল, ওয়াানডের তামিম, টি-টোয়েন্টির রিয়াদ- জাতির তিন অধিনায়ক, ওয়েলডান। বাংলাদেশ ক্রিকেট দলকে ধন্যবাদ। তোমাদের ভালোবাসি। বাংলাদেশের ‍দুর্দান্ত সেবক তোমরা। খান সাহেবকে জানাই বিশেষ ধন্যবাদ।’

করোনাভাইরাসে এখন পর্য্ন্ত বাংলাদেশে ৩৯ জন আক্রান্ত হয়েছেন। মারাত্মক সংক্রামক এই ভাইরাসে দেশে মৃত্যবরণ করেছেন ৫ জন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর