thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৫ শাওয়াল ১৪৪১

বগুড়ায় জ্বর-সর্দিতে একজনের মৃত্যু, ১৫টি বাড়ি অবরুদ্ধ

২০২০ মার্চ ২৮ ২০:৩৪:৫৩
বগুড়ায় জ্বর-সর্দিতে একজনের মৃত্যু, ১৫টি বাড়ি অবরুদ্ধ

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জের ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহে জ্বর সর্দিতে একজনের মৃত্যু হয়েছে। সন্দেহ করা হচ্ছে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। মৃত ব্যক্তির আলামত সংগ্রহ করে আইইডিসিআর এ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এদিকে ওই ব্যক্তির মৃত্যুকে ঘিরে ওই বাড়ির সংলগ্ন ১৫টি বাড়ি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, শনিবার সকাল সকাল ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহে মাসুদ রানা (৪৬) নামের একজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার পিতার নাম কোরবান শেখ। কাহালু উপজেলার মুরইল গ্রামে তাদের বাড়ি।

প্রশাসন সূত্রে জানা যায়, ঢাকা কাশেম বাজারে মশার কয়েলের ব্যবসার করতেন মাসুদ রানা। তিনি ঢাকা থেকে গত ২৪ মার্চ ভোরে দাড়িদহে ভাড়া বাসায় তার দ্বিতীয় স্ত্রী ও সন্তানের কাছে আসেন। তার অসুস্থতা বুঝতে পেরে স্ত্রী সাজেদা বেগম মেয়েসহ আলাদা ঘরে থাকতেন। তার স্ত্রী গতরাত ১২টা পর্যন্ত স্বামী মাসুদ রানার বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করেন।

জানতে চাইলে সাজেদা বেগম বলেন, আমার স্বামী মাসুদ রানার সর্দি, কাশি ও জ্বর ছিলো। শনিবার সকালে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি শামিম সরেজমিনে গিয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

শিবগঞ্জ সার্কেলের এএসপি কুদরাত-ই-খুদা শুভ, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, থানার ওসি তদন্ত সানোয়ার হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শক করেন। বিষয়টিকে কেন্দ্র করে দাড়িদহ বন্দরের ওই বাড়ির আশপাশের ১৫টি বাড়ি ৭ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

মৃত ব্যক্তির আলামত সংগ্রহ করে আইইডিসিআর এ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর