thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৬ শাওয়াল ১৪৪১

২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিচ্ছেন সালমান

২০২০ মার্চ ২৯ ১৩:২৮:১৮
২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিচ্ছেন সালমান

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বজুড়ে এখন করোনাভাইরাস আতঙ্ক। সকল দেশেই জারি করা হয়েছে সতর্কতা। বন্ধ রয়েছে সব অফিস-আদালত, শুটিং। সব তারকারাই এখন রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

এই কঠিন অবস্থাতে ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদের পরিস্থিতি বেশ ভাবিয়ে তুলেছে বলিউড তারকা সালমান খানকে। আর তাই ভারতের এই লকডাউনে প্রায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন ভাইজান। ভারতীয় গণমাধ্যমে এমন খবরই প্রকাশ পায়।

২১ দিনের লকডাউনের জেরে অন্যান্য ক্ষেত্রের মতো বিনোদন দুনিয়াতেও যে বড়সড় আর্থিক ধ্বস নামতে চলেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! সবচাইতে ক্ষতিগ্রস্থ হবেন জুনিয়র টেকনিশিয়ানরা। যারা কিনা সিনেমার সেটে দিনরাত খেটে পরিচালকের ভাবনাকে পর্দায় ফুটিয়ে তুলতে সাহায্য করেন। আর তাই সেসমস্ত স্পটবয়, সেটের দিনমজুরদের সমস্যার কথা চিন্তা করে এগিয়ে এসেছেন সালমান খান।

এই অবশ্য প্রথম নয়! সালমান যে নানারকম সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত কিংবা ভিন্ন সময়ে ভিন্ন প্রেক্ষিতে একাধিকবার ফিল্ম ইন্ডাস্ট্রির অসহায়দের ত্রাতা হিসেবে ধরা দিয়েছেন, সেকথা সবাই জানেন। সালমানের ‘বিং হিউম্যান’ সংস্থাও বহু দুস্থদের পড়াশোনা, ওষুধপত্রের দায়িত্ব নিয়েছে। এবার করোনার জেরে আবারও তিনি প্রমাণ করে দিলেন যে কেন তিনি বলিউডের সেরা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর