thereport24.com
ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৪ শাওয়াল ১৪৪১

চিকিৎসকদের পিপিই দিলেন কুসুম শিকদার

২০২০ এপ্রিল ০১ ১৩:৫৯:১৪
চিকিৎসকদের পিপিই দিলেন কুসুম শিকদার

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনা সংক্রমণ রোধে শোবিজ অঙ্গনের তারকারা নানাভাবে সচেতনতা বৃদ্ধির চেষ্টা করছেন। কেউ কেউ অল্প আয়ের মানুষদের পাশেও দাঁড়িয়েছেন।

এদিকে চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিলেন অভিনয়শিল্পী কুসুম শিকদার। গতকাল মঙ্গলবার বিকেলে এসব সরঞ্জাম গ্রহণ করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন।

কুসুম শিকদার হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এজন্য সুরক্ষা সরঞ্জাম তার ব্যক্তিগত গাড়ির চালককে দিয়ে পাঠিয়ে দেন। কুসুম শিকদার বলেন, আমি হোম কোয়ারেন্টাইনে থাকার কারণে যেতে পারিনি। আমার গাড়িচালক এসব সরঞ্জাম হাসপাতালের পরিচালকের হাতে তুলে দিয়েছেন।

চিকিৎসক ও নার্সদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের অপ্রত্যুলতার কথা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, করোনা প্রকোপে পুরো বিশ্ব কাঁপছে। এই সংকটকালে চিকিৎসক ও নার্সদের পর্যাপ্ত সুরক্ষার মাধ্যমে রোগীর সেবা দিতে হবে। সরকার চিকিৎসকদের পিপিই দিচ্ছেন। কিন্তু এই পোশাক একবার ব্যবহার করা যায়। ফলে প্রতিদিনই নতুন পিপিই দরকার। সেই ভাবনা থেকে আমার সাধ্য অনুযায়ী চিকিৎসাসেবায় নিয়োজিতদের পাশে দাঁড়িয়েছি।

শুধু চিকিৎসকদের পিপিই প্রদানই নয়, আগামী সপ্তাহে দৈনিক মজুরিতে কাজ করা মানুষের মাঝে খাবার বিতরণ করবেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/০১এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর