thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ত্রাণ বিতরণের আগে পুলিশকে জানাতে হবে

২০২০ এপ্রিল ০৩ ০৭:৫৪:২০
ত্রাণ বিতরণের আগে পুলিশকে জানাতে হবে

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসের প্রাদুভার্বের কারণে অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষেরা। তাদের সাহায্যে এগিয়ে আসছে বিভিন্ন সেবাধর্মী প্রতিষ্ঠান। বিতরণ করা হচ্ছে খাবারসামগ্রী। কিন্তু এখন থেকে সাহায্য ও সেবা বিতরণের আগে পুলিশকে অবহিত করতে বলেছে পুলিশ সদরদপ্তর।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান করোনা পরিস্থিতিতে নিত্য প্রয়োজনীয় সেবা ও সাহায্য নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই। দাঁড়াচ্ছে সেবাধর্মী অনেক প্রতিষ্ঠানও। খাদ্য ও সেবা বিতরণ করতে গিয়ে অনেক ক্ষেত্রেই লোক সমাগমের সুযোগ সৃষ্টি হচ্ছে এবং সোশ্যাল ডিসটেন্সিং এর নির্দেশনা যথাযথভাবে প্রতিপালন করা হচ্ছে না। যা বর্তমান পরিপ্রেক্ষিতে অত্যন্ত ঝুঁকিপূর্ণ। তাই, যেকোনো প্রকার ত্রাণ ও সেবা বিতরণমূলক কাজের ক্ষেত্রে আগেভাগেই প্রশাসন ও পুলিশকে অবগত করে প্রয়োজনীয় সহযোগিতা নিতে সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হচ্ছে।

বৃহস্পতিবার সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) জানিয়েছে, বাংলাদেশে আরও দুজনের শরীরে করোনাভাইস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৬ জনে। তাদের মধ্যে ছয়জন মারা গেছেন। আর সংক্রমণমুক্ত হন ২৬ জন। গত ২৪ ঘণ্টায় ১৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/০৩এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর