thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৫ শাওয়াল ১৪৪১

শুধু বাংলাদেশ নয় বিশ্বের জন্য দোয়া করতে হবে: আকবর

২০২০ এপ্রিল ০৪ ১০:১১:০৪
শুধু বাংলাদেশ নয় বিশ্বের জন্য দোয়া করতে হবে: আকবর

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাস নিয়ে মানুষকে সচেতন করতে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা ভিডিওবার্তা দিয়েছেন। এবার সে পথে হাঁটলেন বাংলাদেশের হয়ে একমাত্র বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এই অধিনায়ক ফেসবুকে দেওয়া এক ভিডিওবার্তায় সবাইকে স্বাভাবিক বিধিনিষেধ গুলো মেনে চলতে অনুরোধ করেছেন। জানিয়েছেন সাধারণ জনগণ ঘরে থেকে সামরিক বাহিনী, স্বাস্থ্যকর্মীদের সহায়তা করতে। আর এই কঠিন সময়ে তাদের নিরলস পরিশ্রমের জন্য ধন্যবাদ জানাতেও ভুলেননি আকবর। ভিডিওবার্তায় বলা আকবরের কথা হুবহু তুলে ধরা হলো ।

‘আমরা একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। এই সময়টা আমাদেরকে ধৈর্য ধরে থাকতে হবে বাসার মধ্যে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে যে সব বিধিনিষেধ দেওয়া হয়েছে সে সব মেনে চলতে হবে। যে গুলো বলা হচ্ছে যেমন ঘন ঘন হাত ধোঁয়া, জনসমাগম এড়িয়ে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখা এসব এখন মেনে চলতে হবে।

এই কঠিন সময়ের মধ্যেও আমাদের দেশের যেসব স্বাস্থ্যকর্মী, সামরিক বাহিনী, প্রশাসন এবং মিডিয়ার লোকজন আমাদের জন্য কাজ করে যাচ্ছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই। এ সময় আমাদের দায়িত্ব হলো ঘরে থেকে তাদেরকে সাহায্য করা। আর বেশি বেশি দোয়া করা। শুধু বাংলাদেশের জন্যই না, পুরো বিশ্বের জন্য দোয়া করা।’

(দ্য রিপোর্ট/আরজেড/০৪এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর