thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৫ শাওয়াল ১৪৪১

অসহায় মানুষদের সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা : হানিফ

২০২০ এপ্রিল ০৪ ১৫:২৬:১৭
অসহায় মানুষদের সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা : হানিফ

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসে অসহায় মানুষদের সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

শনিবার সকালে তার নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এময় তিনি করোনা সংক্রমণরোধে সবাইকে ঘরের বাইরে বের না হওয়ার পরামর্শ দেন।

হানিফ বলেছেন, করোনার কারণে দেশে অঘোষিত লকডাউন চলছে। সরকারের আবেদনে সাড়া দিয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এ কারণে কর্মহীন মানুষ কিছুটা দুর্ভোগে পড়তে পারে। সেজন্য সরকার ওইসব মানুষকে সব রকম সহায়তা করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষকেও কষ্টে থাকতে দেবেন না। এজন্য তিনি সামর্থবান মানুষকেও ওইসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। তবে সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত হয়ে পড়েছেন। যারা এ অপকর্মের সঙ্গে যুক্ত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

হানিফ আরও বলেন, বাঙালি জাতির কঠিন পরিস্থিতি মোকাবিলা করার সক্ষমতা রয়েছে। আমার বিশ্বাস সাময়িক এ সংকট কাটিয়ে শিগগিরই ঘুরে দাঁড়াবে শেখ হাসিনার বাংলাদেশ।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর