thereport24.com
ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১০ জ্যৈষ্ঠ ১৪২৭,  ২ শাওয়াল ১৪৪১

সোনিয়া,প্রণব,মনমোহনসহ বিরোধী নেতাদের ফোন দিলেন মোদি

২০২০ এপ্রিল ০৫ ১৯:২৫:৩৭
সোনিয়া,প্রণব,মনমোহনসহ বিরোধী নেতাদের ফোন দিলেন মোদি

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট পরিস্থিতি নিয়ে আলোচনা করেত সাবেক দুই প্রেসিডেন্ট ও দুই প্রধানমন্ত্রীসহ বিরোধী জোটের নেতাদের সঙ্গে ফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতে কংগ্রেস নেতৃত্বাধীন সরকার থাকাকালীন নির্বাচিত প্রেসিডেন্ট প্রণব মুখার্জী ও প্রতিভা পাতিলের পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ও এইচডি দেবগৌড়ের সঙ্গেও ফোনালাপ হয়েছে মোদির। রোববার (৫ মার্চ) সূত্রের বরাত দিয়ে ভারতের এনডিটিভি এ খবর প্রকাশ করে।

এনডিটিভির খবরে বলা হয়, মনমোহন সিং ও প্রণব মুখার্জীর পাশাপাশি ফোনকল পেয়েছেন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীও। এছাড়া সমাজবাদী পার্টির মোলায়েম সিং জাদব ও আখিলেশ জাদব, তৃণমূল কংগ্রেসের প্রধান ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি, ওড়িশার নেতা নভীন পাটনায়েক, দক্ষিণের নেতা কেসিআর, এমকে স্ট্যালিন পার্কাশ সিং বাদলের সঙ্গেও কথা বলেন মোদি।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ঠেকাতে দেশটিতে লকডাউন ঘোষণা করার দুই সপ্তাহ পর এ সিরিজ ফোনকলে দেশের রাজনৈতিক নেতাদের সঙ্গে পরিস্থিতি আলোচনা করলেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর এবারের ফোনকলের তালিকায় বেশিরভাগই বিজেপি বিরোধী শিবিরের নেতা।

উল্লেখ্য ভারতে করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলছে। গত চব্বিশ ঘণ্টায় ৪৭২ জন আক্রান্ত হয়েছেন বলে জানায় দেশটির স্বাস্থ্য কর্তৃপক্ষ। এ পর্যন্ত দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা তিন হাজার ৫৮৮ ও মৃত্যু হয়েছে ৯৯ জনের।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর