thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

৫০০ পরিবারের জন্য খাদ্যসামগ্রী নিয়ে বর্ষা গেলেন গ্রামের বাড়ি

২০২০ এপ্রিল ০৬ ১৭:০৫:৪২
৫০০ পরিবারের জন্য খাদ্যসামগ্রী নিয়ে বর্ষা গেলেন গ্রামের বাড়ি

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের মেয়ে চিত্রনায়িকা বর্ষা। যিনি প্রযোজক অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিলের সহধর্মিণী। শুরু থেকেই তার স্বামীকে অসচ্ছল মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে। এবার মহামারি করোনার এই দুর্দিনে চিত্রনায়িকা বর্ষা ছুটে গেলেন নিজ এলাকায়। খাদ্যসামগ্রী নিয়ে দাঁড়ালেন প্রায় ৫০০ পরিবারের পাশে।

রবিবার স্থানীয় পুলিশ প্রশাসনের সহায়তায় নিরাপদ দূরত্ব বজায় রেখে বর্ষা নিজে উপস্থিত থেকে তার এলাকায় অসচ্ছল মানুষদের নিত্য প্রয়োজনীয় খাদ্য ও নগদ অর্থ দান করেন।

তবে বর্ষা শুধু যে করোনাভাইরাসের জন্য মানুষের পাশে থাকছেন তা না; জানালেন তিনি সেচ্ছায় প্রায়শই তার গ্রাম এবং আশেপাশের মানুষদের সাহায্য করেন।

বর্ষা বলেন, করোনার ওসিলায় এবার আসা অলমোস্ট ৫০০ পরিবারকে যতটুক আমার সামর্থ্য ছিল আমি দিয়েছি। সচরাচর দেখা যায় যে মানুষকে কিছু দিতে গেলে একজনের উপর আরেকজন পড়ে যাচ্ছে মারামারি করছে, একটা প্যাকেট এর জন্য, খাবারের জন্য গণ্ডগোল করছে কিন্তু এখানে খুব সুন্দর ব্যবস্থা ছিল।

বর্ষা এ জন্য তার চাচা ও শাহজাদপুর থানার সকল পুলিশ সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সবাই ভাল থাকবেন আর অনুগ্রহ করে যার যতটুকু সামর্থ্য অসহায় মানুষদের পাশে দাঁড়ান। অ্যামাউন্ট ডাজ নট মেটার, এখুনি সময় মানুষের পাশে দাঁড়ানোর।

(দ্য রিপোর্ট/আরজেড/০৬এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর