thereport24.com
ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭,  ২১ জিলকদ  ১৪৪১

সালমানের সামনেই ক্যাটকে বিয়ের প্রস্তাব দেন ভিকি

২০২০ এপ্রিল ০৯ ০৯:২০:১৩
সালমানের সামনেই ক্যাটকে বিয়ের প্রস্তাব দেন ভিকি

দ্য রিপোর্ট ডেস্ক: কেরিয়ারের শুরুতে বলিউড ভাইজান সালমান খানকে মন দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সে সময় তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে ইন্ডাস্ট্রিতে। পরবর্তীতে সালমানের কাছ থেকে সরে রণবীর কাপুরের সঙ্গে মন দেয়া-নেয়ায় মেতে ওঠেন ক্যাট সুন্দরী। ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে নাকি তারা কাছাকাছি এসেছিলেন। কিন্তু থিতু হতে পারেননি।

২০১২ সালে ‘এক থা টাইগার’ করতে গিয়ে আবারও সালমানের ছায়াতলে আসেন ক্যাটরিনা। ফলে নতুন করে ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন। বলা হয়, দুই তারকার পুরনো প্রেম নাকি জোড়া লেগেছে। কিন্তু সে গুঞ্জন বেশিদূর এগোয়নি। এরপর সালমানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং ‘ভারত’ নামে আরও দুটি ছবিতে জুটি বাঁধেন ক্যাটরিনা। তাদের সবকটি ছবিই সুপারহিট।

কিন্তু গত বছর থেকে ক্যাটরিনার প্রেমিকদের তালিকায় যুক্ত হয় নতুন আরেকটি নাম। তিনি হালের সেনসেশন ভিকি কৌশল। এক বছরেরও বেশি সময় ধরে বলিউডে চলছে ভিকি-ক্যাটরিনার প্রেমের গুঞ্জন। যদিও তারা কেউই এ ব্যাপারে কিছু বলেননি। কিন্তু ভিকি নাকি সালমান খানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। যা ‍শুনে ছোটবোন অর্পিতার কাধের ওপর বোখ বন্ধ করে শুয়ে পড়েছিলেন সালমান।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, কোনো একটি অনুষ্ঠানে হাজির হয়েছেন বলিউড তারকারা। তাদের মধ্যে সালমান খান, ক্যাটরিনা এবং ভিকিও রয়েছেন। সেই অনুষ্ঠানে ক্যাটরিনাকে মজার ছলে বিয়ের প্রস্তাব দেন ভিকি। কিন্তু ক্যাটকে যে সে সময় মজার ছলে বিয়ের প্রস্তাব দেননি ভিকি তা কিন্তু স্পষ্ট। কারণ একাধিক বার এই দুই তারকাকে ডিনার ডেটে দেখা গেছে।

তবে নিন্দুকেরা বলেন, তারকাদের প্রেম নাকি লোকাল বাসের মতো। একটা যায়, একটা আসে। তার বহু নজিরও অবশ্য রয়েছে বিনোদন জগতে। ভিকি-ক্যাটরিনার বেলায়ও তেমনটা ঘটে কি না সেটাই দেখার। তাছাড়া তাদের মধ্যে আদৌ কোনো প্রেমের সম্পর্ক রয়েছে কি না, সেটাও একটি বড় প্রশ্ন। তবে সময় হলে সব প্রশ্নেরই উত্তর মিলবে। অপেক্ষায় থাকুন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর