thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৫ শাওয়াল ১৪৪১

২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি!

২০২০ এপ্রিল ১০ ১৪:৪৬:৫০
২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি!

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সাধারণ ছুটি আগামী ২৩ এপ্রিল পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। সেই সঙ্গে ২৪ ও ২৫ এপ্রিল সাপ্তাহিক ছুটি যুক্ত হবে। অফিস খুলবে আগামী ২৬ এপ্রিল। এ রকমই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। তবে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি এখনও দেওয়া হয়নি।

শুক্রবার (১০ এপ্রিল) জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী মানবতার নেত্রী। তিনি মানুষকে ডেকে এনে বিপদে ফেলবেন না। পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে ছুটি বাড়ানো ছাড়া উপায় নেই। এরকম সিদ্ধান্ত কার্যকর হতে যাচ্ছে।’

উল্লেখ্য, দেশে করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর গত ২৬ মার্চ থেকে সরকার সাধারণ ছুটি ঘোষণা করে। গত ১ এপ্রিল প্রজ্ঞাপন জারি করে ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়।

দেশে গত ৮ মার্চ প্রথম বাংলাদেশে করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের জন্য জানায় সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। সর্বশেষ বৃহস্পতিবার পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ২১। এখন পর্যন্ত বাংলাদেশের ২২টি জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৩৩০জন। এর মধ্যে ঢাকা শহরেই আছে সবচেয়ে বেশি ১৯৬ করোনা রোগী।

(দ্য রিপোর্ট/আরজেড/১০এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর