thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৫ শাওয়াল ১৪৪১

করোনা নিয়ে এক গানে ৭০ জন!

২০২০ এপ্রিল ১০ ১৫:৫১:১৩
করোনা নিয়ে এক গানে ৭০ জন!

দ্য রিপোর্ট ডেস্ক: করোনা প্রতিরোধে যুদ্ধ ঘোষণা করেছে সারা বিশ্ব। বিভিন্ন পেশার মানুষেরা যে যার অবস্থান থেকে এটি প্রতিরোধে এগিয়ে এসেছেন। কখনও সামনে আসছে উৎসাহমূলক কাজ।

এমনই একটি গানের ভিডিও নির্মিত হচ্ছে। আর এতে অংশ নিয়েছেন সংগীত, নাটক, চলচ্চিত্র, অনলাইন, নিউজ, রাজনীতি, সমাজসেবা ও কর্পোরেটের শীর্ষস্থানীয় ব্যক্তিত্বরা।

এ গানের জন্য সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, ফাহমিদা নবী, বাপ্পা মজুদমার, কণা, এলিটা, মিলা, ঐশী, নওরীন, জেফার, পড়শি, অভিনয়শিল্পী শমী কায়সার, নোবেল, আরিফিন শুভ, মম, নাদিয়া, সাবিলাসহ ৭০ ব্যক্তিত্ব তাদের নিজ বাসা থেকে মোবাইলে ভিডিও ও কণ্ঠ দিয়েছেন।

গানের শিরোনাম ‘এসো সবাই’। কথা লিখেছেন গীতিকবি আসিফ ইকবাল। সুর, সংগীতায়োজন ও ভিডিও পরিচালনা করেছেন অদিত রহমান। সার্বিক ব্যবস্থাপনায় আছেন গায়ক মাহাদী ফায়সাল।

একান্ত ব্যক্তিগত দায়বদ্ধতা থেকে এ ব্যতিক্রমী উদ্যোগ বলে জানালেন আসিফ ইকবাল। এর সঙ্গে আরও যুক্ত আছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের পরিচালক দিদারুল আলম সানি, ডিজিটাল মার্কেটিং এজেন্সি এনালাইজেনের চেয়ারম্যান রিসালাত সিদ্দিকী, কনসিটো পিআরের নির্বাহী পরিচালক মাহজাবিন ফেরদৌসী স্বর্ণা, গায়ক মাহাদী ফায়সাল ও সংগীত পরিচালক অদিত রহমান।

গানের অন্যতম উদ্যোক্তা আসিফ ইকবাল বলেন, ‘করোনা যুদ্ধ ও যুদ্ধ পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানানো হয়েছে এই গানের ভিডিওতে। ব্যক্তিগত দায়বদ্ধতার জায়গা থেকে সম্পূর্ণ জিরো রয়্যালটি কনসেপ্টে গান ও ভিডিওতে সকলে অংশ নিয়েছেন। এটা সত্যিই অসাধারণ ঘটনা। গানটি প্রত্যেকেই তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ও অ্যাকাউন্ট থেকে আপলোড করবেন।’

জানা যায়, আগামী ১১ এপ্রিল ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে অবমুক্ত করা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/১০এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর