thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

‘বিভেদের রাজনীতি করোনাকে আরও বিধ্বংসী করে তুলবে’

২০২০ এপ্রিল ২৮ ১৪:২৬:১৩
‘বিভেদের রাজনীতি করোনাকে আরও বিধ্বংসী করে তুলবে’

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাস প্রাদুর্ভাবের সময়কে বাঁচা-মরার লড়াই আখ্যায়িত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এই লড়াই আমাদের সকলের বাঁচা-মরার লড়াই। এ সংকটকালে বিভেদের রাজনীতি করোনাভাইরাসকে আরও বিধ্বংসী ও ভয়ংকর করে তুলবে। আমাদের ঐক্যবদ্ধ লড়াই প্রাণঘাতী করোনাকে পরাজিত করার সবচেয়ে কার্যকর হাতিয়ার।

মঙ্গলবার সংসদ ভবনের সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।

করোনাসংকট কোনো রাজনৈতিক ইস্যু নয় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিকভাবে পরিস্থিতি মনিটর করছেন। নির্দেশনা দিচ্ছেন, তদারকি করছেন। এ সময় আমাদের সকলের ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন, প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করা প্রয়োজন।

করোনা সংকটকালে দেশের জনগণকে ধৈর্য ধারণের আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আমাদের আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে। স্বাস্থ্যবিধি মেনে ধৈর্যধারণের কোনো বিকল্প নেই। আপনারা সামাজিক দূরত্ব মেনে চলুন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এক কঠিন লড়াইয়ে অবতীর্ণ হয়েছি। লড়াই আমাদের জিততে হবে। জনগণকে বলব এই সংকটকালে নিজেদের অসহায় ভাববেন না। শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে। জয় আমাদের হবেই, ইনশাল্লাহ।

ওবায়দুল কাদের ফ্রন্টলাইনে থেকে যারা কাজ করছেন সেইসব ডাক্তার, নার্স, টেকনোলজিস্ট, প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, সেনাবাহিনী, পুলিশ র‌্যাব, গণমাধ্যম এবং জরুরি সার্ভিসে যারা কাজ করছে তাদের ধন্যবাদ জানান।

রমজান মাসের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, এখন সংযমের মাস চলছে। ইফতারসহ খাদ্যদ্রব্যে ভেজাল মেশানো থেকে বিরত থাকার জন্য আমি সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানাচ্ছি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর