thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

জামালপুরে সিভিল সার্জনসহ ৬ জন করোনায় আক্রান্ত

২০২০ এপ্রিল ২৯ ০৯:০১:৪১
জামালপুরে সিভিল সার্জনসহ ৬ জন করোনায় আক্রান্ত

জামালপুর প্রতিনিধি: জামালপুরে সিভিল সার্জন, দুই চিকিৎসক ও দুই স্বাস্থ্যকর্মীসহ ৬ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্যবিভাগ।

মঙ্গলবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শফিকুজ্জামান।

আক্রান্তদের মধ্যে জামালপুরের সিভিল সার্জন, জামালপুর জেনারেল হাসপাতালের ২ জন চিকিৎসক, ২ জন স্বাস্থ্যকর্মী ও সদর উপজেলার বাঁশচড়া বৈঠামারি গ্রামের ৩০ বছর বয়সী এক ব্যক্তি।

ডেপুটি সিভিল সার্জন জানান, মঙ্গলবার রাতে ময়মনসিংহ থেকে পাঠানো ১ম ও ২য় প্রতিবেদনে ৭ উপজেলায় নমুনা সংগ্রহ করে পাঠানো ১হাজার ১শ ২৭ জনের মধ্যে সিভিল সার্জন, দুই চিকিৎসক ও দুই স্বাস্থ্যকর্মীসহ ৬ জনের দেহে নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ এসেছে।

এ নিয়ে জামালপুরে আক্রান্তের সংখ্যা ৫৭ জনে দাঁড়ালো। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪জন ও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন দেওয়ানগঞ্জের এক ব্যক্তি।

জেলায় আক্রান্তের মধ্যে মেলান্দহে ৩ (ছাড়পত্রপ্রাপ্ত ২), মাদারগঞ্জে ১১, সরিষাবাড়ীতে ৩, বকশীগঞ্জে ৪ (ছাড়পত্রপ্রাপ্ত ২), দেওয়ানগঞ্জে ৩, ইসলামপুরে ৬ (মৃত ২) ও জামালপুর সদরে ২৭ জন রয়েছেন।

ইসলামপুরের দুই নারীর মৃত্যুর পর নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল। জেলায় মোট মৃতের সংখ্যা ৩।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর