thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

নড়াইলে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, আহত ৫

২০২০ মে ০১ ০৭:৪২:৪৫
নড়াইলে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, আহত ৫

নড়াইল প্রতিনিধি: নড়াইলে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাই।দুইজন এএসআই সহ-৫ পুলিশ সদস্য আহত। নড়াইলের লোহাগড়ায় পুলিশের ওপর হামলা করে একটি অপহরণ মামলার পলাতক এক আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে এলাকাবাসী।

তাদের অভিযোগ, পুলিশ ওই আসামিকে গ্রেফতারের পর বেধড়ক পেটাচ্ছিল। নড়াইল জেলা প্রতিনিধি জানান, পুলিশ জানায় আসামি কে মারার ঘটনা মিথ্যা, তার নামে মামলা ছিলো তাকে এরেস্ট করা হয়েছিলো।

হামলায় নড়াইলের লোহাগড়া থানার দুইজন এএসআই সহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের নড়াইলের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার তালবাড়িয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার তালবাড়িয়া গ্রামের ডাকু শেখের ছেলে দলিল লেখক জাহিদ শেখ (৪৩) একটি অপহরণ মামলার পলাতক আসামি।

বৃহস্পতিবার নড়াইলের লোহাগড়া থানার এএসআই কবির হোসাইন ওএএস অাই তুহিন আক্তারের নেতৃত্বে কনস্টেবল জয় দাস, সাইফুল ইসলাম ও রকি ওই এলাকায় অভিযান চালিয়ে জাহিদকে গ্রেফতার করেন।

তাকে থানায় নিয়ে আসার সময় তালবাড়িয়া বাজার এলাকায় জাহিদ সমর্থিত লোকজন ইট-পাটকেল, লাঠি-সোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় তারা আসামি জাহিদকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশের ওই সদস্যরা আহত হন। খবর পেয়ে লোহাগড়া থানার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, পুলিশ জাহিদকে আটক করে বেধড়ক মারপিট করতে করতে তালবাড়িয়া বাজারে নিয়ে আসে। এ দৃশ্য দেখে এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে হামলা চালান।

নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/১মে,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর