thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

৩০ নেট বোলারকে সাহায্য মুশফিকের

২০২০ মে ০৬ ০৬:৪৬:০৭
৩০ নেট বোলারকে সাহায্য মুশফিকের

দ্য রিপোর্ট প্রতিবেদক: সবার জানা, বাংলাদেশ জাতীয় দলের ট্রেনিং সিডিউলের বাইরে মুশফিকুর রহীম সব সময়ই বেশি সময় ধরে অনুশীলন করেন। শেরে বাংলার নেটে অন্যদের তুলনায় সারা বছরই বেশি সময় দেন মিস্টার ডিপেন্ডেবল এবং খুব স্বাভাবিকভাবেই জাতীয় দলের নেট বোলারদের সাথে তার সময়টাও কাটে বেশি।

নেট বোলারদের সাথে মুশফিকের সখ্যও অনেক বেশি। তাই করোনাভাইরাসের এই মহা দুর্যোগে একাই প্রথমবারের মত বিসিবির নেট বোলারদের পাশে এসে দাঁড়িয়েছেন মুশফিক।

ব্যক্তি জীবনে তার সমসাময়িকদের তুলনায় একটু বেশি রিজার্ভ মুশফিক। করোনার সময়ও অনেকের তুলনায় নীরবে নিভৃতেই করোনা আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

এবার সবার অলক্ষ্যে বাংলাদেশ জাতীয় দলের নেট বোলারদের সাহায্য করেছেন দেশসেরা এই ব্যাটসম্যান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে থাকা ৩০ নেট বোলারকে সহায়তা করেছেন মুশফিক।

নেট বোলারদের পক্ষে মুশফিকুর রহীমের এ সাহায্যের কথা স্বীকার করেছেন নেট বোলার রাকিবুল। তিনি বলেন, ‘আমরা খুব খুশি হয়েছি যে মুশফিক ভাই এ সময়ে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। আমাদের অর্থ সাহায্য করেছেন।’

রাকিবুল আরও জানান, মুশফিক ভাই আমাকে ডেকে জানতে চাইলেন নেট বোলারদের কার কি অবস্থা? সব শুনে তিনি সাহায্য করার কথা বলেছিলেন। তবে ৩০ নেট বোলারের কাকে কত করে দেয়া হয়েছে, তা জানাতে অপারগতা প্রকাশ করেন রাকিবুল।

প্রসঙ্গতঃ করোনায় ক্ষতিগ্রস্থদের সাহায্যে মুশফিকুর রহীম তার ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তোলার ঘোষণা দিয়ে রেখেছেন। খুব শিগগিরই হয়তো তা নিলামে উঠবে এবং নিলাম থেকে পাওয়া অর্থ করোনা আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের জন্য দান করা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৬মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর