thereport24.com
ঢাকা, রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮,  ১০ রবিউল আউয়াল 1443

করোনায় ফারইস্ট ইউনিভার্সিটির ভিসির মৃত্যু

২০২০ মে ০৭ ১৬:০৯:৫৪
করোনায় ফারইস্ট ইউনিভার্সিটির ভিসির মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রাণঘাতী ভাইরাস করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. নাজমুল করিম চৌধুরী।

বুধবার দিবাগত গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালটির ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর। তিনি জানান, গত ৫ মে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভিসি নাজমুল করিম। অবস্থার অবনিত হওয়ায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল গভীর রাতে মারা যান তিনি।

এদিকে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়েবসাইটেও নাজমুল করিমের মৃত্যুর বিষয়টি জানিয়ে শোক প্রকাশ করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, 'ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. নাজমুল করিম চৌধুরীর মৃত্যুতে এফআইইউ পরিবার গভীরভাবে শোকাহত।' তবে তিনি কীভাবে মারা গেছেন ওয়েবসাইটটিতে সেই বিষয়টি উল্লেখ করা হয়নি।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর আস্তে আস্তে বাড়তে থাকে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতোমধ্যে করোনায় আক্রান্তের সংখ্যা ১২ হাজার ছুঁই ছুঁই করছে। এছাড়া মৃতের তালিকায় উঠেছে ১৮৬ জনের নাম।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

ক্যাম্পাস এর সর্বশেষ খবর

ক্যাম্পাস - এর সব খবর