thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিচলিত নন খালেদা জিয়া

২০১৩ নভেম্বর ১০ ১৬:৪৩:২১
বিচলিত নন খালেদা জিয়া

মাহমুদুল হাসান, দিরিপোর্ট২৪ : পুলিশ ও র‌্যাব সদস্যরা খালেদা জিয়ার বাসা ও অফিসের সামনে অবস্থান নিলেও বিচলিত নন তিনি। বাসার সামনে আইন-শৃংখলা বাহিনীর অবস্থান নিয়েও খালেদা জিয়া চিন্তিত নন।

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে শনিবার রাতে ইউটিএবির সাধারণ সম্পাদক তাহমিনা আকতার দিরিপোর্ট২৪কে বলেন, ‘চলমান পরিস্থিতিতে ম্যাডাম একটুও হতাশ নন। তিনি বেশ ফুরফুরে মেজাজে আছেন। তিনি বাসায় অনেকটাই চাঙ্গা অবস্থায় আছেন।’

সরেজমিনে দেখা যায়, ছোট ভাই শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা শনিবার দুপুরে খালেদা জিয়ার জন্য খাবার নিয়ে আসেন। দলের বিভিন্ন সহ-সভাপতি বিকালে বিএনপি চেয়ারপারসনের বাসভবনের সামনে এসে পুলিশের উপস্থিতি দেখে চলে যান। গ্রেফতারের আশঙ্কায় কেউ বাসার সামনে দাঁড়াচ্ছেন না।

তবে বিকেলের দিকে চেয়ারপারসনের নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী বাসায় প্রবেশ করেন।

এদিকে, গত শুক্রবার বিকেল থেকে গুলশানে চেয়ারপারসনের কার্যালয় পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী ঘিরে রাখে। পরবর্তীতে রাতে গুলশান-২ এর ৭৯ রোডে খালেদা জিয়ার বাসার সামনে আইন-শৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য অবস্থান নেয়।

প্রসঙ্গত, শুক্রবার বিকেলে চেয়ারপারসনের কার্যালয়ে ১৮ দলীয় জোটের মহাসচিবদের বৈঠকের পর দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ৭২ ঘণ্টা হরতালের কর্মসূচি ঘোষণা করেন। এরপর থেকে সেখানে অতিরিক্ত পুলিশ ও আইন-শৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

এদিকে বিএনপির পাঁচ নেতাকে গ্রেফতারের পর তাদের মুক্তির দাবিতে আরো ১২ ঘণ্টা হরতাল বাড়ানো হয়।

(দিরিপোর্ট২৪/এমএইচ/এমএইচও/এইচএসএম/নভেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর