thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

তামিমের লাইভে এবার ‘দ্য ট্রিপল ট্রিট’

২০২০ মে ১৫ ১৮:৩৩:১১
তামিমের লাইভে এবার ‘দ্য ট্রিপল ট্রিট’

দ্য রিপোর্ট প্রতিবেদক: ক্রিকেটবিহীন সময়ে টাইগার ক্রিকেটপ্রেমীদের একমাত্র সম্বল তামিম ইকবালের লাইভ সেশন। ক্রিকেটীয়-অক্রিকেটীয় আড্ডায় ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে এই লাইভ সেশন। সেই ধারবাহিকতায় তামিমের লাইভে এবার একসাথে তিন টাইগার তারকাকে দেখা যাবে। আজ শুক্রবার (১৫ মে) তামিম তাঁর অফিসিয়াল ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী শনিবার (১৬ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় একসাথে মুমিনুল হক, লিটন দাস এবং সৌম্য সরকারের সঙ্গে গল্পে মাতবেন টাইগার ড্যাশিং ওপেনার তামিম।

নিজের এবং মুমিনুল-সৌম্য-লিটনের ছবি এক করে পোস্ট করে তামিম ক্যাপশনে লিখেছেন, ‘দ্য ট্রিপল ট্রিট! আগামীকাল শনিবার রাত ১০.৩০ মিনিটে আমাদের সঙ্গে ফেসবুক এবং ইউটিউভ লাইভে অংশগ্রহণ করুন। এই লাইভ স্ট্রিমটি কপিরাইটের অধীনে। কেবল সংক্ষিপ্ত ক্লিপগুলি সংবাদের উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে।’

জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকেও লাইভে নিয়ে আসেন। পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে এক সঙ্গে লাইভে আনেন এই বাঁহাতি ওপেনার।

তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়ও। এর আগে তামিম সর্বশেষ লাইভ আড্ডা দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে। আজ শুক্রবার (১৫ মে) ভারতের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে আড্ডা দেবেন তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর