thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

আমফানের তাণ্ডবে যশোরে মৃত বেড়ে ১২

২০২০ মে ২২ ০৯:৫২:২১
আমফানের তাণ্ডবে যশোরে মৃত বেড়ে ১২

যশোর প্রতিনিধি: অতিপ্রবল ঘূর্ণিঝড় আমফানের তাণ্ডবে যশোরে ব্যাপক ক্ষয়ক্ষতির পাশাপাশি প্রাণিহানির সংখ্যাও অন্য জেলাগুলোর চেয়ে বেশি। গাছচাপা, ঘর ভেঙে ও দেয়ালচাপায় এখানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ তে। বিভিন্ন উপজেলায় বিপুল পরিমাণ গাছপালা ভেঙে ও ঘরবাড়ি বিধ্বস্ত হয়ে এই মৃত্যুর ঘটনা ঘটেছে।

ঝড়ে ঘরের ওপর গাছ ভেঙে পড়ায় চৌগাছা পৌরসভার হুদো চৌগাছা এলাকার ওয়াজেদ হোসেনের স্ত্রী চায়না বেগম (৪৫) ও মেয়ে রাবেয়া খাতুন (১৩) মারা গেছেন। আহত হন চায়না বেগমের ছেলে আলামিন (২২)।

এছাড়া গাছচাপা পড়ে শার্শা উপজেলার মালোপাড়ার সুশীল বিশ্বাসের ছেলে গোপাল চন্দ্র বিশ্বাস, গোগা পশ্চিমপাড়ার শাহজাহানের স্ত্রী ময়না খাতুন (৪০) ও বাগআঁচড়া জামতলা এলাকার আব্দুল গফুর পলাশের ছেলে মুক্তার আলী (৬৫) এবং বাঘারপাড়া উপজেলার দরাজহাট বুদোপাড়া এলাকার সাত্তার মোল্লার স্ত্রী ডলি খাতুন (৪৫) নিহত হয়েছেন।

ঝড়ের পর যোগাযোগ ব্যবস্থা ফোন নেটওয়ার্ক বিপর্যস্ত হয়ে পড়ায় হতাহতের তথ্য প্রশাসন ও সংবাদকর্মীদের কাছে দেরিতে এসে পৌঁছাচ্ছে। যদিও জেলা প্রশাসন ছয়জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। তবে পুলিশের তথ্যে বাকি ছয়জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২২মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর