thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

দুই ঘণ্টার ব্যবধানে নিজাম হাজারীর ভাই ও মায়ের মৃত্যু

২০২০ মে ২৪ ১৫:৪২:১৩
দুই ঘণ্টার ব্যবধানে নিজাম হাজারীর ভাই ও মায়ের মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক: দুই ঘণ্টার ব্যবধানে না ফেরার দেশে চলে গেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী ও তাদের মা দিল আফরোজা বেগম।

রবিবার সকাল ১০টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে মারা যান নিজামের বড় ভাই জসিম উদ্দিন হাজারী। ছেলের মৃত্যুর সংবাদ দুপুর ১২টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন নিজাম হাজারীর মা দেল আফরোজা বেগমও। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমাদের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে বুকে ব্যথা অনুভব হলে জসিম হাজারীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ছেলের মৃত্যু সংবাদ শোনামাত্র ঢাকার ধানমন্ডিতে বড় মেয়ের বাসায় অবস্থান করা অবস্থায় সকাল ১১টার দিকে মারা যান তার মা দেল আফরোজা বেগমও।

আফরোজা মাস্টারপাড়ার লমি হাজারী বাড়ির মরহুম কমিশনার জয়নাল আবেদিন হাজারীর স্ত্রী। মৃতুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মা-ছেলের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফেনীর রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সর্বমহলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্ট্যাটাস দেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৪মে, ২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর