thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭,  ২৩ জিলকদ  ১৪৪১

তৃতীয় বিয়ের পথে কমল হাসান

২০২০ মে ২৭ ১৭:২৪:১৮
তৃতীয় বিয়ের পথে কমল হাসান

দ্য রিপোর্ট ডেস্ক: ৬৫ বছর বয়সে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুই সন্তানের জনক অভিনেতা কমল হাসান। বলিউড ও ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই তারকা নাকি ‘বিশ্বরূপম’ খ্যাত অভিনেত্রী পূজা কুমারের সঙ্গে প্রেমের সাগরে ভাসছেন। শ্যুটিংয়ের সময় তো বটেই, কাজের পরও বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে দেখা যাচ্ছে। এমনকী, কমল হাসানের পারিবারিক অনুষ্ঠানেও নিয়মিত হাজির হচ্ছেন পূজা।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো ফলাও করে এমন খবরই প্রকাশ করছে। কমল হাসান ও পূজা কুমারের কিছু ছবিও ছড়িয়ে পড়েছে। যা নিয়ে শুরু হয়েছে শোরগোল। সংবাদ মাধ্যমগুলোর খবরে বলা হচ্ছে, পরপর দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদর পর নতুন করে আবার সম্পর্কে জড়িয়েছেন কমল হাসান! একসঙ্গে কাজ করতে গিয়েই তারা একে-অন্যের কাছাকাছি আসেন। তবে অভিনেত্রী পূজা কুমার এই সম্পর্কের গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

কমল হাসানের সঙ্গে তিনটি ছবিতে কাজ করেছেন পূজা। অভিনেত্রী জানান, তিনি কমল হাসানের পরিবারের খুব কাছের। অনেক দিন ধরে তাদের চেনেন। পূজার দাবি, কমল হাসানের দুই মেয়ে অভিনেত্রী শ্রুতি হাসান ও আকসারা হাসানের সঙ্গেও তার খুব ভালো সম্পর্ক। এর বাইরে কমল হাসানের সঙ্গে ব্যক্তিগতভাবে তার কোনো সম্পর্ক নেই বলে পরিষ্কার জানিয়ে দেন পূজা।

প্রসঙ্গত, এ পর্যন্ত দুটি বিয়ে করেছেন সুপারস্টার অভিনেতা ও পরিচালক কমল হাসান। তার প্রথম স্ত্রীর নাম বাণী গণপতি। ১৯৭৮ সালে তাদের বিয়ে হয়েছিল। ১০ বছর সংসার করার পর ১৯৮৮ সালে ভেঙে যায় কমলের প্রথম সংসার। ওই বছরই দ্বিতীয় স্ত্রী সারিকা ঠাকুরকে বিয়ে করেন অভিনেতা। এই সংসারে জন্ম হয় দুই মেয়ে শ্রুতি হাসান ও আকসারার। কিন্তু ২০০৪ ভেঙে যায় এই সংসারও।

আরেকটি চমকপ্রদ খবর হলো, দ্বিতীয় সংসার ভাঙার বছর থেকে ২০১৬ সাল পর্যন্ত টানা ১২ বছর দক্ষিণী অভিনেত্রী গৌতমীর সঙ্গে লিভ টুগেদার সম্পর্কে ছিলেন কমল হাসান। তারা বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু বড় মেয়ে শ্রুতি হাসানের আপত্তি থাকায় সেই বিয়ে ভেঙে যায় বলে গুঞ্জন রয়েছে। এবার গুঞ্জন অভিনেত্রী পূজা কুমারকে নিয়ে। তবে এর সত্যতা কতটুকু, তা সময়ই বলে দেবে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর