thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বিসিবির অসচ্ছল কর্মীদের পাশে ভেট্টোরি

২০২০ মে ২৯ ১৬:৩৩:৪০
বিসিবির অসচ্ছল কর্মীদের পাশে ভেট্টোরি

দ্য রিপোর্ট প্রতিবেদক: নিউজিল্যান্ডের হাসপাতালে থাকা করোনা আক্রান্ত শেষ রোগীটিও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই প্রথম দেশটির কোন হাসপাতালে একজনও করোনা রোগী নেই। নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়। এদিকে উল্টো পরিস্থিতি বাংলাদেশে। দিনে দিনে বেড়েই চলছে করোনা শনাক্ত ও মৃত্যুর হার। এমন সময়ে নিউজিল্যান্ডের সাহায্য পাচ্ছে বাংলাদেশ।

বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সবচেয়ে দামী কোচ নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরি। তিনি বাংলাদেশ দলের স্পিন বোলিং পরামর্শক। এই করোনার সময় বিসিবির স্বল্প বেতনের কর্মচারীদের পাশে দাড়াচ্ছেন তিনি। নিজের বেতনের কিছু অংশ বোর্ডের স্বল্প বেতনের কর্মচারীদের দান করার ইচ্ছা প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী, 'ভেট্টোরি বলেছেন, তার বেতনের নির্দিষ্ট একটি পরিমাণ যেন আমরা বিসিবির অসচ্ছল কর্মীদের সাহায্য হিসেবে দিই। ক্রিকেট পরিচালনা বিভাগকে অনানুষ্ঠানিকভাবে তিনি এই ইচ্ছার কথা জানিয়েছেন।' কয়েক দিন আগেই জাতীয় ক্রীড়া পরিষদের অধীন ২৩টি ফেডারেশনের ক্রীড়াবিদদের মোট ৫০ লাখ ১০ হাজার টাকা অনুদান দেয় বিসিবি। এ ছাড়া তারকা ক্রিকেটাররা ব্যক্তিগত ও সম্মিলিতভাবে করোনায় দুর্গত ব্যক্তিদের সাহায্য করেছেন।

তবে ঠিক কবে ভেট্টোরি আর্থিক সহায়তা করতে চান, সেটি এখনো চূড়ান্ত হয়নি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর