thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

১ লাখ বোতল স্যানিটাইজার দিলেন সালমান

২০২০ মে ৩১ ১০:০৯:২৭
১ লাখ বোতল স্যানিটাইজার দিলেন সালমান

দ্য রিপোর্ট ডেস্ক: করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট মোকাবিলায় নানাভাবে সাহায্যের হাত বাড়িয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। এবার মুম্বাই পুলিশকে ১ লাখ বোতল হ্যান্ড স্যানিটাইজার দিলেন এই অভিনেতা।

খবরটি প্রকাশের পর থেকেই ভক্তদের প্রশংসায় ভাসছেন সালমান। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক ভক্ত লিখেছেন, ‘সালমান খানের হৃদয় অনেক মহৎ। এজন্যই সবাই তাকে এত পছন্দ করেন। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।’

অপর একজন লিখেছেন, ‘আমাদের সম্মুখ যোদ্ধাদের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ সালমান খান।’

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর টুইটার অ্যাকাউন্টে এই অভিনেতাকে ধন্যবাদ জানিয়ে লেখা হয়েছে, ‘আমাদের মুম্বাই পুলিশকে ১ লাখ বোতল হ্যান্ড স্যানিটাইজার দেওয়ার জন্য ধন্যবাদ সালমান খান।’

করোনাভাইরাসের কারণে লকডাউন ঘোষণার পর থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সালমান খান। সিনেমা জগতের প্রায় ২৫ হাজার দিন মজুর টেকশিয়ান ও কর্মীদের টাকা ও খাবার দিয়ে সাহায্য করছেন এই অভিনেতা। মাটি কাটার কাজ করেন এমন ৫০ জন নারী শ্রমিককে সাহায্যের ব্যবস্থা করেন তিনি। এছাড়া শারীরিক প্রতিবন্ধী ৪৫ জন শিল্পীর পাশে দাঁড়িয়েছেন তিনি।

এখানেই শেষ নয়, লকডাউনের কারণে মুম্বাইয়ের প্যানভেলে তার খামার বাড়িতে অবস্থান করছেন সালমান খান। সেখানে আশেপাশের গ্রামে দুস্থদের মাঝে খাবার বিতরণের করেছেন তিনি। এছাড়া সম্প্রতি ঈদে ৫ হাজার মানুষের কাছে ঈদ উপহার পাঠিয়েছেন এই অভিনেতা।

(দ্য রিপোর্ট/আরজেড/৩১মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর