thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭,  ২৫ জিলকদ  ১৪৪১

মিরপুরে মুশফিকের অনুশীলনের আবেদন নাকচ

২০২০ জুন ০৪ ১০:০২:৫০
মিরপুরে মুশফিকের অনুশীলনের আবেদন নাকচ

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাডেমিতে ব্যক্তিগত অনুশীলন করার আবেদন করলেও করোনাভাইরাস সংক্রমণের ভয়ে বোর্ড তা প্রত্যাখ্যান করেছে।

সম্প্রতি কয়েকটি সাক্ষাতকারে মুশফিক বলেন, ক্রিকেটে ফিরে আসার জন্য তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে থাকা তার পক্ষে কঠিন।

ডানহাতি এ ব্যাটসম্যান করোনাভাইরাস মহামারী চলাকালে শুধুমাত্র ফিটনেস নিয়ে কাজ করছেন।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী গণমাধ্যমকে বলেছেন, ‘মুশফিকের সাথে আমাদের আলোচনা হয়েছে। তিনি ব্যক্তিগত অনুশীলন শুরু করতে চেয়েছেন। তবে এতে স্পষ্টতই নেট-বোলার ও কিউরেটর অন্তর্ভুক্ত থাকবেন, যা সবার জন্য ঝুঁকি তৈরি করবে। সবকিছু প্রস্তুত হলে তিনি অনুশীলন শুরু করতে পারবেন।’

‘আমরা এখন অনুশীলন শুরু করার মতো অবস্থানে নেই। আমাদের আরও অপেক্ষা করতে হবে। তবে ইতোমধ্যে অনুশীলনের সুবিধা প্রস্তুত করতে শুরু করেছি। জাতীয় দল কখন অনুশীলন শুরু করতে পারবে সে বিষয়ে বোর্ড সিদ্ধান্ত নেবে,’ যোগ করেন তিনি।

করোনাভাইরাস মহামারীর কারণে ১ মার্চ থেকে বাংলাদেশে সব ধরনের ক্রিকেট কার্যক্রম স্থগিত রয়েছে। একই কারণে ওয়ানডে ও টেস্টের জন্য পাকিস্তান, আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরও অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

একই সাথে, জুলাই-আগস্টে বাংলাদেশের শ্রীলঙ্কা সফরও ঝুঁকির মধ্যে রয়েছে।

বিসিবির ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে জানান, এ সিরিজের সম্ভাবনা আসলেই কম। তবে সিরিজটি স্থগিতের বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর