thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সাংবাদিক নেতা শাহ আলম শফির স্ত্রীর ইন্তেকালে বিএফইউজে-ডিইউজের শোক

২০২০ জুন ২১ ২২:৪৫:২৬
সাংবাদিক নেতা শাহ আলম শফির স্ত্রীর ইন্তেকালে বিএফইউজে-ডিইউজের শোক

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র নির্বাহী পরিষদের সদস্য ও কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শাহ আলম শফির স্ত্রী হালিমা চৌধুরীর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।

এক শোক বিবৃতিতে সাংবাদিক নেতারা, মরহুমার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর রূহের মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য, মরহুমা হালিমা চৌধুরী (৫০) কয়েক দিন আগে স্ট্রোকে আক্রান্ত হয়ে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিছুটা উন্নতি হলে তাঁকে বাসায় পাঠিয়ে দেওয়া হয়। শনিবার হঠাৎ তাঁর অবস্থার অবনতি ঘটলে কুমিল্লার হাসপাতালে আইসিইউতে রাখা হয়। আজ (রবিবার) দুপুরে তাঁকে ঢাকার নিওরোসায়েন্স হাসপাতলে রেফার করা হয়। সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালে পৌঁছলে ডাক্তার পরীক্ষা-নিরীক্ষার পর পৌনে ৮টার দিকে তাঁকে মৃত ঘোষণা করে।
(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। আগামীকাল সোমবার সকাল ১০টায় কুমিল্লা কোতয়ালী থানার মাঝিগাছা শ্রীপুর ঈদগাহ জামে মসজিদে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে। স্ত্রীর অকাল মৃত্যুতে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২১জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর