thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নৈশপ্রহরীকে হত্যা, পুলিশের গুলিতে ৩ ডাকাত নিহত

২০২০ জুন ২৫ ১০:০৬:০৩
নৈশপ্রহরীকে হত্যা, পুলিশের গুলিতে ৩ ডাকাত নিহত

ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঞা উপজেলার বেকেরবাজারে বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে ডাকাতিকালে দুর্বৃত্তরা আবদুল মান্নান (৪৫) ওরফে মনু নামে এক নৈশপ্রহরীকে খুন করেছে। পরে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ৪ জনকে আটক করে। এদের মধ্যে তিনজন পুলিশের সঙ্গে গোলাগুলিতে প্রাণ হারায়।

পুলিশ স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা ফেনী-মাইজদী মহাসড়কসংলগ্ন বাজারের শরিয়ত এন্ড ব্রাদার্সের তালা ভেঙ্গে ট্রাকে মালামাল তুলছিল। নৈশ প্রহরী মনু ও রফিক ঘটনাটি দেখে চিৎকার করে বাধা দেয়। লোকজন টের পেয়ে মসজিদের মাইকেও ঘোষণা দেয়। এতে পুলিশ ও আশপাশের লোকজন আসতে দেখে ডাকাতরা পালিয়ে যায়।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার গণমাধ্যমকে জানান, পুলিশ ঘটনাস্থলের পাশে নেশপ্রহরী মান্নানের লাশ দেখতে পায়। অন্যদিকে তাৎক্ষণিক আশপাশে অভিযান চালিয়ে অন্তত ৪ জনকে আটক করেছে।

এ সময় আটকদের ছিনিয়ে নিতে সহযোগিরা পুলিশের সঙ্গে কয়েক রাউন্ড গুলি বিনিময় করে বলে তিনি জানান। এতে তিন ডাকাত গুলিবিদ্ধ হয়।

এদের মধ্যে দু`জন ঘটনাস্থলে মারা যায়। অপর দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে আরো একজনের মৃত্যু হয়। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি।

ঘটনায় নিহত মনু আশ্রাফপুর গ্রামের নুরনবীর ছেলে। গলায় গামছা পেঁছিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয়দের ধারণা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৫জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর