thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রিজার্ভ বেঞ্চে থাকা পাকিস্তানের পাঁচ ক্রিকেটারও করোনায় আক্রান্ত

২০২০ জুন ২৬ ২০:০৮:৩৮
রিজার্ভ বেঞ্চে থাকা পাকিস্তানের পাঁচ ক্রিকেটারও করোনায় আক্রান্ত

দ্য রিপোর্ট ডেস্ক: আগামী মাসেই ইংল্যান্ড সফরে যাওয়ার কথা পাকিস্তানের। এরইমধ্যে ২৯ সদস্যের দলও ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। কিন্তু মোটেও স্বস্তিতে নেই পাকরা। একের পর এক দুঃসংবাদ দিচ্ছেন ক্রিকেটাররা। কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন শাদাব খান, হায়দার আলী, হ্যারিস রউফ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ হাফিজ, ফখর জামান ও কাসিফ ভাট্টি। এবার তাদের সঙ্গী হলেন ইংল্যান্ড সফরে রিজার্ভ বেঞ্চে থাকা পাকিস্তানের পাঁচ ক্রিকেটার। এছাড়া একজন সাপোর্ট স্টাফের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের একজন মূখপাত্র বিষয়টি নিশ্চিত করেন।

নির্বাচকরা যে ২৯ জনের দল ঘোষণা করেছে সেখান থেকে করোনা সংকটের মধ্যে কোন ক্রিকেটার যদি হঠাৎ করে ইংল্যান্ড সফরে যেতে না পারেন; সেজন্য জরুরি মুহূর্তের জন্য পাঁচ ক্রিকেটারকে রিজার্ভ রাখা হয়। তারা হলেন বেলাল আসিফ, ইমরান বাট, মোহাম্মদ নওয়াজ, মুসা খান ও রোহাইল নাজির। পাকিস্তানের সংবাদ মাধ্যম দি নেশনকে পিসিবির সূত্র জানিয়েছে, রোহাইল দলের বিকল্প উইকেটরক্ষক। বাকি চারজন রিজার্ভ ক্রিকেটার। এছাড়া দলের ম্যাসাজার মোহাম্মদ ইমরানের দেহেও করোনা পাওয়া গেছে।

এরআগে সবার আগে পাকিস্তান দলকে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দেন শাদাব খান। পরে হায়দার আলী ও হ্যারিস রউফ করোনা পজিটিভ হন। তাদের পরে ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ হাফিজ, ফখর জামান ও কাসিফ ভাট্টি করোনা আক্রান্ত হন। এর মধ্যে হাফিজ পরে আবর করোনা পরীক্ষা করিয়ে নেগেটিভ এসেছেন। বাকিদের ফের করোনা টেষ্ট করা হবে।

ক্রিকেটাররা যতই করোনায় আক্রান্ত হোক না কেন কিছুতেই বাতিল হবে ইংল্যান্ড-পাকিস্তান সিরিজ। এরইমধ্যে ব্যাপারটি নিশ্চিত করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সংস্থাটির এমন সিদ্ধান্তে সম্মতিও নাকি আছে পিসিবির।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর