thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭,  ২২ জিলকদ  ১৪৪১

এখনো করোনা নেগেটিভ হননি, ফেসবুকে নিজেই বলেছেন মাশরাফি

২০২০ জুন ২৮ ১৯:২৯:১৮
এখনো করোনা নেগেটিভ হননি, ফেসবুকে নিজেই বলেছেন মাশরাফি

দ্য রিপোর্ট ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমনকালে নিজের নির্বাচনী এলাকা নড়াইল-২ এ ব্যাপকভাবে ত্রান এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছেন। নিজের ব্যবহৃত ব্রেসলেট নিলামে তুলে তা ৪২ লাখ টাকায় বিক্রি করে দাঁড়িয়েছেন আর্ত-মানবতার পাশে।

ঢাকার তালিকাভুক্ত ৮২ জন কোচকে দিয়েছেন আর্থিক সহায়তা। নিজেকে ব্যাপকভাবে মানুষের সেবায় নিয়োজিত করে আক্রান্ত হয়েছেন করোনায়। গত ১৯ জুন নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন। পরদিন কোভিড-১৯ পজিটিভ হন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি।

মাশরাফির পর তার সার্বক্ষনিক সঙ্গী ছোট ভাই মোরসালিন মর্তুজাও কোভিড-১৯ পজটিভ হয়েছেন। করোনা পজিটিভের খবর নিজেই দিয়েছিলেন ফেসবুকে। বাসায় আইসোলেশনে থাকার ছবিও পোষ্ট করেছিলেন নড়াইল এক্সপ্রেস। করোনা পজিটিভ হয়ে গত ২০ জুন থেকে ঢাকায় নিজের বাসায় আছেন আইসোলেশনে। থাকতে হবে টানা ১৪ দিন। আগামী ৪ জুলাইয়ের আগে করাতে পারছেন না টেস্ট। অ্যাজমা সমস্যা আছে বলে একবার বুকে এক্সরেও করিয়েছেন। তার সার্বক্ষনিক খোজ খবর রাখছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবং বিসিবি'র প্রধান চিকিৎসক।

তবে আইসোলেশনের ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ার আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার করোনা নেগেটিভের খবর এসেছে।রবিবার এই খবর দেখে বিস্মিত হয়েছেন মাশরাফি। এ খবর বিভ্রান্তিকর বলে জানিয়েছেন তিনি নিজেই। নিজের ফেসবুক পেজে পোষ্ট দিয়েছেন মাশরাফি-‌'বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য সয়। এখনো পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর টেস্ট করানোর ইচ্ছে আছে। আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য ও দেশজুড়ে আক্রান্ত সবার জন্য প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।'

(দ্য রিপোর্ট/আরজেড/২৮জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর