thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭,  ১২ জিলকদ  ১৪৪১

জ্বর কমেছে সাইফউদ্দিনের

২০২০ জুন ২৯ ০৯:৫৫:৪৯
জ্বর কমেছে সাইফউদ্দিনের

দ্য রিপোর্ট প্রতিবেদক: ক্রিকেট মহলেও হানা দিয়েছে করোনাভাইরাস। আক্রান্ত হয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা ও নাজমুল ইসলাম অপু। তরুণ ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিনকে নিয়েও ছিল দুশ্চিন্তা। তিনি গত সপ্তাহে পড়েন জ্বরে। খাওয়ায় অরুচি, শরীরে ব্যথাও ছিল। অবশ্য এখন ভালো আছেন এ অলরাউন্ডার।

গায়ে জ্বর তেমন নেই। কিছুটা দুর্বলতা রয়ে গেছে। ফেনীর নিজ বাড়িতে পূর্ণ বিশ্রামে আছেন সাইফউদ্দিন। সেরে ওঠায় করোনা টেস্ট করাননি। তার মায়েরও জ্বর হয়েছিল প্রথমে। এখন জ্বরে পড়েছেন ছোট ভাই।

করোনাকালে ক্রিকেটারদের স্বাস্থ্যের খোঁজখবর রাখতে এবং পরামর্শ দিতে ‘এজ১০’ নামের অ্যাপ ব্যবহার করছে বিসিবি। মোবাইল অ্যাপে লগ-ইন করে নিয়মিত কয়েকটি প্রশ্নের উত্তর দিতে হয় টাইগার ক্রিকেটারদের। সেখানেই সবার জন্য কমন একটি প্রশ্ন থাকে, জ্বর আছে কিনা?

সাইফউদ্দিন ‘হ্যাঁ’ বাটনে ক্লিক করতেই বিসিবির ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন, মেডিকেল বিভাগ ও ক্রিকেট পরিচালনা বিভাগে চলে যায় তথ্য। সেই সূত্রেই গত বৃহস্পতিবার জানা যায় সাইফউদ্দিনের অসুস্থতার খবর। রোববার তিনি অ্যাপে জানিয়েছেন জ্বর কমেছে।

আরেক তরুণ ক্রিকেটার আমিনুল ইসলাম বিপ্লবের সাইনোসাইটিসের পুরনো সমস্যা বেড়ে গেছে, সেটিও জানা যায় অ্যাপের প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে। নাক বন্ধ হয়ে যাওয়ায় শ্বাসকষ্টে ভুগছেন এ লেগস্পিনার। সমস্যা থেকে মুক্তি পেতে সার্জারির প্রয়োজন হতে পারে বিপ্লবের।

বিসিবির ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন বিভাগের ম্যানেজার নাসির উদ্দিন আহমেদ নাসু জানিয়েছেন, অ্যাপে জমা হওয়া তথ্য অনুযায়ী সাইফ ও বিপ্লব ছাড়া বাকি সব ক্রিকেটার সুস্থ আছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর