thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ছোট  মেয়ের  পাশে  দাফন  হলো  লতিফুর  রহমানের

২০২০ জুলাই ০১ ২৩:১০:১৮
ছোট  মেয়ের  পাশে  দাফন  হলো  লতিফুর  রহমানের

দ্য রিপোর্ট প্রতিবেদক: ছোট মেয়ে শাজনীন তাসনিম রহমানের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান। আজ রাত ১০টায় তাঁকে ঢাকার বনানী কবরস্থানে মেয়ের পাশে দাফন করা হয়। এর আগে রাত পৌনে ৯টার দিকে লতিফুর রহমানের লাশ তাঁর গুলশানের বাসায় নেওয়া হয়। ছুটে আসেন আত্মীয়-স্বজন ও পরিবারের ঘনিষ্ঠরা।

লতিফুর রহমান বুধবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চিওড়া গ্রামের ৩৪৯ নম্বর বাড়িতে ফারাজ মঞ্জিলে মারা যান। এ খবর জানাজানি হলে তাঁর মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রান্সকম গ্রুপ, এসকেএফ এবং মিডিয়া স্টার লিমিটেডের কর্মীরা সেখানে উপস্থিত হন। বিকেল পাঁচটায় বাগানঘেরা বাড়ির পশ্চিম পাশে লতিফুর রহমানের মৃতদেহ গোসলের পর কাফনের কাপড় পরিয়ে তাঁকে আলিফ মেডিকেল সার্ভিসের লাশবাহী ফ্রিজিং গাড়িতে তোলেন পরিবারের অন্য সদস্যরা। বিকেল ৫টা ৪০ মিনিটে গ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা হয় লাশবাহী গাড়ি।

রাত সাড়ে ৮টার দিকে ঢাকায় পৌঁছানোর পর লতিফুর রহমানের লাশ নেওয়া হয় তাঁর গুলশানের বাসভবনে। সেখানে ২৫ মিনিটের মতো রাখা হয়। এরপর লাশ গুলশান আজাদ মসজিদে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সাড়ে ৯টার দিকে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ব্যবসায়ী ও ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমানে জানাজা অনুষ্ঠিত হয় গুলশানের আজাদ মসজিদে।

জানাজার আগে লতিফুর রহমানের জন্য দোয়া চান তাঁর নাতি যারেফ আয়াত হোসেন। তিনি বলেন, ‘চার বছর আগে এই দিনে আমার ছোট ভাই ফারাজ আইয়াজ হোসেন মারা যান। একই দিনে বিদায় নিলেন আমাদের নানাভাই। তিনি একজন সৎ ও নীতিনিষ্ঠ ব্যবসায়ী ছিলেন। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।’

(দ্য রিপোর্ট/আরজেড/০১জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর