thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বাগদানের পর ফারিয়ার ব্যস্ততা ক্লাস আর পরীক্ষা নিয়ে

২০২০ জুলাই ০৫ ১৫:৩৫:৩৬
বাগদানের পর ফারিয়ার ব্যস্ততা ক্লাস আর পরীক্ষা নিয়ে

দ্য রিপোর্ট প্রতিবেদক: মার্চ থেকে চলছে দেশীয় চলচ্চিত্রের কর্মযজ্ঞে স্থবিরতা। এরমধ্যে নাটকের শুটিং ক্রমশ স্বাভাবিক হলেও চলচ্চিত্রের বিষয়ে রয়েছে অনিশ্চয়তা।

এই লম্বা ঘরবন্দি সময়টা সম্ভবত সবচেয়ে বেশি কাজে লাগিয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সেরেছেন বাগদান। চলছে বিয়ের প্রস্তুতি। তবে তার আগেই ব্যস্ত হলেন পড়াশুনা নিয়ে। ফারিয়া ইউনিভার্সিটি অব লন্ডনে আইন বিষয়ে দ্বিতীয় বর্ষে পড়ছেন। অনলাইনে ক্লাস করেছেন এতদিন। ১ জুলাই থেকে শুরু হয়েছে দ্বিতীয় বর্ষের পরীক্ষা।

বললেন, ‘পড়তে পড়তে আমার অবস্থা খারাপ। চলছে পরীক্ষা। অন্যসময়গুলোতে ব্যস্ততার কারণে পরীক্ষার আগমুহূর্তে বেশ চাপ পড়ে যায়। তবে এবার দীর্ঘদিন বাসায় থাকাতে সুবিধা পাচ্ছি। পরীক্ষা চলবে ১৬ জুলাই পর্যন্ত। এরপর ৪ আগস্ট আরও একটা পরীক্ষা হবে।’

জানালেন, পরীক্ষা শেষ হলে করোনা পরিস্থিতি আগে দেখবেন। যদি স্বাভাবিক হয় তবেই শুটিংয়ে ফিরবেন। নইলে এখনই লাইট-ক্যামেরার সামনে যাবেন না।

ফারিয়া অভিনীত সর্বশেষ ছবি ‘শাহেনশাহ’ গত ৬ মার্চ মুক্তি পায়। ইতোমধ্যে কাজ করেছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। আর শিহাব শাহীনের ‘যদি...কিন্তু...তবুও’ ছবির শুটিং শুরু করেও করোনায় বন্ধ করে দিতে হয়েছে।

অন্যদিকে গত ২১ মার্চ প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে তার বাগদান হয়েছে। রনি অস্ট্রেলিয়ায় সরকারি চাকুরে। এছাড়াও আন্তর্জাতিক সংস্থায় কাজ করেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বিয়ের পিঁড়িতে বসবেন ফারিয়া ও রনি।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর