thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

করোনায় প্রাণ গেল ফেনীর সিভিল সার্জনের

২০২০ জুলাই ০৭ ২১:৫১:০০
করোনায় প্রাণ গেল ফেনীর সিভিল সার্জনের

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ গেল ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেনের। তিনি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ২৫ তম ব্যাচের ছাত্র ছিলেন।

মঙ্গলবার বিকাল পৌনে ৬টায় রাজধানীর আজগর আলী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্র জানায়, গত ১২ জুন নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত ফলাফলে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেনের করোনা পজিটিভ শনাক্ত হয়। ১৪ জুন শ্বাসকষ্ট অনুভব হলে তাকে ফেনী জেনারেল হাসপাতালের ৪০ শয্যার হাই ফ্লো অক্সিজেন ইউনিটে ভর্তি করা হয়। পরে বৃহস্পতিবার পরিবারের ইচ্ছায় সিভিল সার্জনকে ঢাকায় নেয়া হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস অ্যান্ড রেসপনসিবিলিটিসের (এফডিএসআর)।

এক শোক বার্তায় ৪৬ হাজার চিকিৎসকদের এ সংগঠনটি জানায়, সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেনের মৃত্যুতে এফডিএসআর গভীরভাবে শোকাহত। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন এবং তার শোকসন্তপ্ত পরিবারকে শোক বহন করার ক্ষমতা দান করুন। আমরা এফডিএসআর পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত প্রার্থনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সংগঠনটির যুগ্ম মহাসচিব ডা. রাহাত আনোয়ার চৌধুরী জানান, এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সারাদেশে মোট ৭২ জন চিকিৎসক প্রাণ দিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর