thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

করোনায় প্রাণ গেল আরো এক পুলিশ কর্মকর্তার

২০২০ জুলাই ০৭ ২২:০১:৪৪
করোনায় প্রাণ গেল আরো এক পুলিশ কর্মকর্তার

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বরিশাল জেলা পুলিশ লাইন্সে কর্মরত পুলিশের উপপরিদর্শক (এসআই) মীর ফারুক (৫১)। মঙ্গলবার (৭ জুলাই) বিকেল ৪টার দিকে বরিশালের শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

মীর ফারুক ঝালকাঠির নলছিটি উপজেলার বাউরিয়া গ্রামের মৃত মীর কাশেমের ছেলে। তিনি বরিশাল জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। এর আগে মেহেন্দিগঞ্জ থানায় ছিলেন তিনি। তিন মেয়ের জনক ছিলেন মীর ফারুক।

শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, রোববার (৫ জুলাই) হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন এসআই মীর ফারুক। হাসপাতালে ভর্তির আগেই তার নমুনা পরীক্ষা করা হয়েছিল। তখন তার রিপোর্ট পজিটিভ এসেছিল। তার শ্বাসকষ্ট ছিল। এজন্য করোনা ইউনিটের আইসিইউতে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল। মঙ্গলবার সকাল থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। সেই সঙ্গে শারীরিক অবস্থার অবনতি ঘটে। বিকেল ৪টা ৫ মিনিটে তার মৃত্যু হয়।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাঈমুল হক বলেন, করোনার সঙ্কটময় পরিস্থিতির মধ্যেও নিয়মিত দায়িত্ব পালন করেছিলেন এসআই মীর ফারুক। এক সপ্তাহ আগে হঠাৎ করে জ্বর ও কাশিতে আক্রান্ত হন তিনি। এরপর করোনা সন্দেহে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। ৫ জুলাই তার রিপোর্ট পজিটিভ আসে। ওই দিনই তাকে বরিশালের শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার বিকেলে তার মৃত্যু হয়।

বরিশালের পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম বলেন, নিষ্ঠাবান কর্মকর্তা হিসেবে জেলা পুলিশের এসআই মীর ফারুকের সুনাম ছিল। করোনাকালে আমরা একজন যোদ্ধাকে হারালাম। তার মৃত্যুতে জেলা পুলিশের সব কর্মকর্তা ও সদস্য শোকাহত। আমরা তার আত্মার শান্তি কামনা করছি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর