thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সুশান্তের পর সুশীলের আত্নহত্যা

২০২০ জুলাই ০৮ ১৯:৩৬:৪২
সুশান্তের পর সুশীলের আত্নহত্যা

দ্য রিপোর্ট ডেস্ক: বুধবার সকালই সামনে এলো চমকে দেওয়ার মতো খবর। মাত্র ৩০ বছর বয়সেই নিজের জীবনে ইতি টেনে দিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা সুশীল গাওডা। কর্নাটকের মন্দ্যা জেলায় নিজের বাড়িতেই আত্মঘাতী হন এই অভিনেতা।

ঠিক কী কারণে অভিনেতা সুশীল আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তা এখনও জানা যায়নি। পুলিশ এ বিষয়ে তদন্ত চালাচ্ছে। কয়েক দিন বাদেই মুক্তি পাওয়ার কথা ছিল সুশীলের নতুন ছবি সালাগা।

সুশীলের ইনস্টাগ্রামে উঁকি দিলে বোঝা যায়, জিম ও সাঁতার ছিল তাঁর হবি। নিজেকে ফিট রাখতেই পছন্দ করতেন তিনি। সুশীলের ইনস্টাগ্রামে উঁকি দিলে বোঝা যায়, জিম ও সাঁতার ছিল তাঁর হবি। নিজেকে ফিট রাখতেই পছন্দ করতেন তিনি।

সব সময় পজিটিভ থাকার কথা যিনি বলতেন, তিনি এভাবে নিজের পরিণতি ডেকে নিলেন? এখনো সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রেশ কাটেনি। এখনও ভক্তদের মনে হাজার প্রশ্ন অভিনেতার মৃত্যু নিয়ে। এরইমধ্যে আত্মহত্যা করলেন সুশীল?

অন্তপুরা নামে একটি দক্ষিণী সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুশী গৌড়া। তাঁর সহ অভিনেত্রী অমিতা রঙ্গনাথ এদিন সুশীলের মৃত্যুতে বিস্ময় প্রকাশ করেছেন তিনি লিখেছেন, ‘আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে সুশীল নেই। ও খুবই নরম মনের ছেলে ছিল আর ঠাণ্ডা মাথার, মেজাজ হারাত না কোনোদিনই। এত তাড়াতাড়ি ও চলে গেল শুনে আমি মর্মাহত।’

(দ্য রিপোর্ট/আরজেড/০৮জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর