thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭,  ২৪ জিলহজ ১৪৪১

এবার আসছে ভাইরাল হওয়া ক্ষুদে শিল্পী দুরন্তের মৌলিক গান “অঙ্কুরে”

২০২০ জুলাই ০৯ ০৯:৫১:৩১
এবার আসছে ভাইরাল হওয়া ক্ষুদে শিল্পী দুরন্তের মৌলিক গান “অঙ্কুরে”

দ্য রিপোর্ট প্রতিবেদক: অঙ্কুরে যার জন্ম জংলায়
বাঁচে কি সে করো কথায়
মরে কি সে কারো কথায়
দয়াল যদি না কয় ঈশারই

এমন চমৎকার কথা সুরের একটি মৌলিক গান নিয়ে এবার হাজির হতে যাচ্ছে সময়ের আলোচিত ক্ষুদে শিল্পী দুরন্ত।গানটিতে কথা ও সুর করেছেন এ আর রাজ এবং সঙ্গীত করেছেন অনুপ সরকার। ইতি মধ্যে গানটির ভিডিও তৈরি শেষ হয়েছে। গনটিতে মডেল হিসাবে কাজ করেছেন অপূর্ব শেখ ও বাদশা। ভিডিও ধারণ এবং এডিটিং করেছেন এ এইচ বিল্পব, কোরিওগ্রাফ করেছেন মোঃ রুবেল এবং পরিচালনা করেছেন এ আর রাজ। আগামী ০২/০৭/২০২০ বৃহস্পতিবার ইউটিউব চ্যানেল “মিডিয়া ভয়েজ” এর ব্যানারে প্রকাশিত হবে।

দুরন্ত গানটির ব্যাপারে বলেন,“ আমি গানটা নিয়ে খুবই উচ্ছোসিত। এটা আমার প্রথম কোন মৌলিক গান। এর আগে গান করেছি দেশের গান বা কাভার গান। কিন্তু এটাই আমার নিজস্ব সত্বার মৌলিক গান। যা আমি আমার প্রাণ থেকে গেয়েছি। গানঠি এ আর রাজ ভাইয়া খুবই অর্থপূণ্য ভাবে আমার জন্য লিখেছেন। যা আমার খুবই ভালো লাগে। স্রষ্ঠাকে নিয়ে গানটির কথা ও সুর হৃদয় ছুঁয়ে যাবার মত। আর আমি ধন্য প্রথম গানটি আল্লাহকে নিয়ে করতে পারছি। সব মিলে আমি নিজেই গানটির ভীষণ ভক্ত। গানটি আমার পরিবারেরও নবার মন কেঁড়েছে। আশা করি আপনাদেরও খুব ভালো লাগবে আমার প্রথম গানটি। সবাই আমার জন্য দোয়া করবেন”।

গানটির ব্যাপারে এ আর রাজ বলেন,“দুরন্ত হাতিরঝিলে একটি গান গেয়ে খুব দ্রুত সবার মন জয় করে উঠে আসে শিল্পীর কাতারে। তার গাওয়া গানটি আমাকে নাড়াদেয়। আমি তার কন্ঠ ভালোবেসে তার জন্য এই গানটি করি এবং একদিন দুরন্তকে ডাকি গানটি করার জন্য। জাত শিল্পী বলতে হয়। যদিও সে সময়ে বেশ ডাক পড়েছে দুরন্তের মিডিয়া পাড়ায়। তবুও বিনা শর্তে গানটি ভালোবেসে করতে রাজি হয়ে যায় দুরন্ত কোন সময় কালক্ষেপন করেনি সে। তার পরিবারের সবাই সম্মিলিত সহমত পোষোন করে গানটির ব্যাপার। জাতশিল্পী বলার কারণ হল, শুধুমাত্র জাত শিল্পীরাই ভালো গান পেলে অন্য কিছু ভাবেনা। দুরন্তও সেটাই করেছে। না টাকার জন্য, না অন্য কিছুর জন্য গানটি নির্বাচন করতে সময় নিয়েছে। গান ভালো লেগেছে ব্যাচ সব ঠিক। মন থেকেও গেয়েছে গানটি। সব মিলে খুবই চমৎকার একটা কাজ আমাদের। আপনাদের জন্যই আসছে খুব শিগ্রীই। গানটি কাজ শেষে আমার মনে হয়েছে সম্ভবত গানটি ওর কন্ঠেই প্রাণ পেয়েছে। বাকিটা বিচার করবেন আপনারা।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর