thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

অক্ষয় ঘড়ি চুরি করত: মাধুরী

২০২০ জুলাই ০৯ ১৪:৩৯:২৯
অক্ষয় ঘড়ি চুরি করত: মাধুরী

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ‘আরজু’, ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন তারা।

সিনেমা করতে গিয়ে শুটিং সেটে অনেক সময় কাটিয়েছেন অক্ষয়-মাধুরী। পরস্পরের পছন্দ, অপছন্দসহ অনেক কিছুই তাদের জানা। এছাড়া অনেক স্মরণীয় ঘটনাও রয়েছে তদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনি একটি ঘটনা প্রকাশ করেছেন বলিউডের ‘ধাক ধাক গার্ল’।

শুটিং সেটে সহকর্মীদের সঙ্গে বিভিন্ন ধরনের মজা করেন অক্ষয়। মাধুরী দীক্ষিত বলেন, ‘অক্ষয় মানুষের ঘড়ি চুরি করত। সে এটি খুব ভালোভাবেই করত। কেউ টের পেতো না। এটি অসাধারণ একটি ব্যাপার।’ ‘খিলাড়ি’খ্যাত এই অভিনেতার অভ্যাসটি এখনো রয়েছে বলে জানান মাধুরী।

বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত অক্ষয়। মুক্তির অপেক্ষায় তার ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমাটি। খুব শিগগির ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এটি। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার ‘কাঞ্চানা’ সিনেমার হিন্দি রিমেক ‘লক্ষ্মী বোম্ব’। এটি পরিচালনা করেছেন রাঘব লরেন্স।

পাশাপাশি ‘সূর্যবংশী’ সিনেমায় অভিনয় করেছেন অক্ষয়। চলতি বছর দীপাবলিতে সিনেমাটি মুক্তি পাবে। এছাড়া ‘পৃথ্বিরাজ’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর