thereport24.com
ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭,  ১৮ জিলহজ ১৪৪১

সফল হয়েছে পাপনের অস্ত্রোপচার

২০২০ জুলাই ০৯ ১৪:৪৬:০৩
সফল হয়েছে পাপনের অস্ত্রোপচার

দ্য রিপোর্ট ডেস্ক: লন্ডনে চিকিৎসারত অবস্থায় থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের অস্ত্রোপচার সফল হয়েছে। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আজ (বৃহস্পতিবার) সকালে জানিয়েছেন, বোর্ড সভাপতির অপারেশন সফল হয়েছে এবং তিনি ভাল আছেন।

জালাল আরও জানান, ‘বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার পর অপারেশন শেষ হয়েছে। লন্ডনে বিসিবি সভাপতির সঙ্গে অবস্থানরত বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক আমাকে জানিয়েছেন, অপারেশন সফল হয়েছে এবং বিসিবি সভাপতি বর্তমানে সুস্থ আছেন।’

বিসিবি মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস আরও জানিয়েছেন, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে তার স্ত্রী ও এক মেয়ে আছেন। আর বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিকও তার সার্বক্ষণিক দেখভালের কাজ করছেন।

উল্লেখ্য, নাজমুল হাসান পাপনের প্রোস্টেট (মূত্রাশয় ও মূত্রনালিতে) সমস্যা পুরোনো এবং তিনি বিভিন্ন সময় সিঙ্গাপুর ও ইংল্যান্ডে এর চিকিৎসাও করিয়েছেন। বেশিরভাগ সময়ই তিনি নিয়মিত দেশের বাইরে মেডিকেল চেকআপ করান। তবে এবারের লন্ডন যাওয়াটা খানিক ভিন্ন। গতমাসের তৃতীয় সপ্তাহে নাজমুল হাসান ইংল্যান্ড গেছেন তার পুরোনো সমস্যার চিকিৎসা করাতে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর