thereport24.com
ঢাকা, বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭,  ১৫ জিলহজ ১৪৪১

ফের বিয়ে করলেন মোসাদ্দেক

২০২০ জুলাই ১২ ১৯:৪৩:০০
ফের বিয়ে করলেন মোসাদ্দেক

দ্য রিপোর্ট প্রতিবেদক: গত মার্চই থেকেই করোনার কারণে মাঠের ক্রিকেট বন্ধ। এ সুযোগে ক্রিকেটাররা যে যার পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। এরইমধ্যে কয়েকদিন আগে আবু জায়েদ রাহী দেন বিয়ের খবর। সেই রেশ কাটতে না কাটতেই শুক্রবার ফের বিয়ে করেছেন জাতীয় দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন।

এরআগে ২০১২ সালে খালাতো বোন সামিরা শারমীনকে বিয়ে করেছিলেন মোসাদ্দেক হোসেন। প্রথম সংসার নিয়ে মোসাদ্দেক ও সামিরার পরিবারের মধ্যে বনিবনা হচ্ছিল না। শেষ পর্যন্ত ২০১৮ সালে তাদের সংসারে ভাঙন ধরে। সে সময় এখন অতীত। তাই নতুন করে ফের পথচলা শুরু করলেন জাতীয় দলের এ ক্রিকেটার। ব্যাপারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন মোসাদ্দেক।

গতকাল ময়মনসিংহের কাচিঝুলিতে ঘরোয়াভাবে মোসাদ্দেকের বিয়ের আনুষ্ঠান সম্পন্ন হয়। মোসাদ্দেকের স্ত্রীর নাম উম্মে তামান্না। বাড়ি ময়মনসিংহ নগরীর তালতলা এলাকায়।

নতুন জীবনে পা রাখার পরই ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এবং ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে তোলা ছবি শেয়ার করে মোসাদ্দেক লেখেন, ‘জীবনের নতুন যাত্রা শুরু করছি। আমাদের জন্য দোয়া করবেন।’

তিনি আরও বলেন, ‘করোনা ভাইরাসের প্রভাবে সীমিত পরিসরে পারিবারিকভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে পরবর্তীতে সবাইকে নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হবে।’

মোসাদ্দেকের বিরুদ্ধে তার আগের স্ত্রী সামিরা নির্যাতন ও ১০ লাখ টাকা যৌতুক দাবিতে মামলা করেন। মোসাদ্দেকের মা পারুল বেগমও ছিলেন সেই মামলার আসামি। এরপর ২০১৮ সালের দিকে স্ত্রীকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন মোসাদ্দেক।

(দ্য রিপোর্ট/আরজেড/১২জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর