thereport24.com
ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭,  ২২ জিলহজ ১৪৪১

করোনা টেস্ট করতে বলায় বেঁকে বসলেন রেখা

২০২০ জুলাই ১৬ ০৯:৫৮:০৩
করোনা টেস্ট করতে বলায় বেঁকে বসলেন রেখা

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রেখা। সম্প্রতি তার বাড়ির নিরাপত্তারক্ষী করোনায় আক্রান্ত হন। এদিকে এই অভিনেত্রীর বাড়িতে করোনা রোগী শনাক্তের খবর পেয়ে ছুটে যায় বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের (বিএমসি) কর্মীরা।

তারা এই অভিনেত্রীর করোনা টেস্ট ও তার বাড়ি স্যানিটাইজ করতে চাইলে বেঁকে বসেন রেখা। শেষ পর্যন্ত তার বাড়ির বাইরে থেকেই বিএমসি কর্মীদের ফিরে আসতে হয়।

এই অভিনেত্রীর ম্যানেজার জানিয়েছেন, বর্তমানে সুস্থ আছেন রেখা। বাড়িতেই আইসোলেশনে আছেন। এই অবস্থায় কাউকে তার সংস্পর্শে যেতে দিতে চাইছেন না তিনি।

এই অভিনেত্রী জানিয়েছেন, করোনার উপসর্গ দেখা দিলে নিজ উদ্যোগে কোভিড-১৯ টেস্ট করাবেন এবং রিপোর্ট সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা দেবেন। রেখার বাড়ির নিরাপত্তা কর্মী করোনা আক্রান্ত হওয়ার পর শনিবার (১১ জুলাই) মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত তার বাড়িটি একাংশ সিল করে দেওয়া হয়।

এটিকে কন্টেইনমেন্ট জোন ঘোষণা করে বাংলোর সামনে একটি নোটিশও ঝুলিয়ে রাখা হয়েছে। শুধু তাই নয়, এই অভিনেত্রী ও তার প্রতিবেশীদের স্টাফদেরও করোনা টেস্ট করা হয়। মঙ্গলবার এতে আরো চারজন পজিটিভ হয়েছেন। আরো নয় জনের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

জানা যায়, তারা একসঙ্গে নিয়মিত মিটিং করতেন এই কারণে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের সবাইকে বিএমসি কোভিড সেন্টারে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর