thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ক্ষুব্ধ অপূর্ব, নিচ্ছেন আইনি ব্যবস্থা

২০২০ জুলাই ২৩ ১৬:৪০:০০
ক্ষুব্ধ অপূর্ব, নিচ্ছেন আইনি ব্যবস্থা

দ্য রিপোর্ট ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব বেজায় ক্ষুব্ধ। আইনি ব্যবস্থাও নিচ্ছেন দু-এক দিনের মধ্যে। কিন্তু কেন? তিনি জানালেন, তার প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতিকে জড়িয়ে আপত্তিকর খবর ছড়ানোর কারণেই তিনি এই ব্যবস্থা নিচ্ছেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট দিয়ে অপূর্ব বলেন, কোনো ধরনের ভনিতা না রেখেই, বলছি গত দুইদিন থেকে দেখা যাচ্ছে কিছু কিছু ভুঁই ফোঁড় ধরনের অনলাইন পত্রিকা কোনো ধরনের তথ্য-প্রমাণ ছাড়াই আমার সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি এবং আমার বিচ্ছেদের ব্যাপারে অত্যন্ত কুরুচিপুর্ন মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে। যা আমার এবং অদিতির জন্য অত্যন্ত বিব্রতকর। আমি আগেও বলেছিলাম অদিতির সাথে আমি এখন সাংসারিক জীবনে না থাকলেও সে আমার সন্তানের মা।

সুতরাং অদিতির সম্মান নিয়ে বা অদিতির নামের সাথে জড়িয়ে তৃতীয় কারো নাম নিয়ে যে বা যারা কোন ধরনের কোন নোংরা খেলায় মাতবে এদের কাউকেই আমি ছেড়ে কথা বলব না।

অপূর্ব আরও লেখেন, গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে দেশের একজন দূর্নিতিবাজের সাথে আয়াশের মাকে জড়িয়ে এই ধরনের মিথ্যা এবং কাল্পনিক ঘটনা প্রচার করার জন্য আমি এই দেশের একজন সুনাগরিক হিসেবে এর তীব্র প্রতিবাদ করছি। শুধু প্রতিবাদই না আমাদের ব্যাক্তিগত জীবনের ঘটনা নিয়ে এইধরনের নোংরা মিথ্যাচার ছড়ানোর দায়ে আমি এই সকল পত্রিকার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার প্রস্তুতি গ্রহন করেছি যা আজ কালের ভেতরে সম্পন্ন হবে।

নিজের বক্তব্য স্পষ্ট করে অপূর্ব বলেছেন, অদিতি আমার স্ত্রী ছিল এবং এখন সে আমার সন্তানের মা। আমার নয় বছরের সাংসারিক জীবনে অদিতিকে নিয়ে আমার কোনো ধরনের কোন অভিযোগ নেই এবং ভবিষ্যতেও থাকবে না। বরং আমার জীবনের শ্রেষ্ঠ মানুষদের ভেতরে অদিতি একজন যাকে আমি আজীবন সম্মান করে যাবো। তার সাথে এইটাও বলতে চাই অদিতির যেকোনো সম্মানহানিকর ব্যাপারে আমি এভাবেই ওর পাশে থাকব। আমি আবারো বলছি অদিতি আমার স্ত্রী না থাকলেও সে আমার সন্তানের মা। সুতরাং আয়াশের মায়ের বিরুদ্ধে কোনো ধরনের কোনো ষড়যন্ত্র বা নোংরামিকে আমি মেনে নেব না।

অপূর্ব আরও লিখেছেন, গোয়েন্দা সংস্থার নাম ভাঙ্গিয়ে অদিতি এবং আমাকে জড়িয়ে এই ধরনের মিথ্যা অপপ্রচার চালানো অনলাইন পত্রিকাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আমি আইন প্রয়োগকারী সংস্থাদের দৃষ্টি আকর্ষন করছি। সেই সাথে আবারো বলছি এই ধরনের কুরুচিপুর্ন মিথ্যা কল্পকাহিনী ছড়ানোর দায়ে আমি ঐ সকল অনলাই পত্রিকার বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত গ্রহন করেছি। আমি আরো স্পষ্ট ভাষায় জানাতে চাই যে বা যারা এই নোংরা খেলার সাথে জড়িত তাদের প্রত্যেককে চিহ্নিত করে আমি আইনের আওতায় আনব। আমি আশা করব মূল ধারার গণমাধ্যমগুলি আমাকে এই ব্যাপারে সত্য প্রকাশ করে সহায়তা করবেন। কারন দীর্ঘ সময় মিডিয়াতে কাজ করার সুবাধে তাদের কাছে আমার এই দাবি থাকতেই পারে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর