thereport24.com
ঢাকা, সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭,  ১০ সফর 1442

জলিলের সেই টাকা দান করে দিলেন হিরো আলম

২০২০ জুলাই ২৮ ০৯:৫৯:২৭
জলিলের সেই টাকা দান করে দিলেন হিরো আলম

দ্য রিপোর্ট প্রতিবেদক: বানের পানি ঠেলে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এ সময়ের আলোচিত হিরো আলম। বগুড়া জেলার সারিয়াকান্দিতে পানিতে তলিয়ে যাওয়া এলাকায় সোমবার (২৭ এপ্রিল) সকালে ত্রাণ নিয়ে হাজির হন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

ত্রাণ বিতরণ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি সামান্য মানুষ। বন্যায় অনেক মানুষ খেয়ে না খেয়ে আছে। তাদের সামান্য কিছু সহায়তা করতে পেরেছি। আমার মনে হয় সমাজের বিত্তবানদের এইসব বন্যার্ত মানুষদের পাশে দাঁড়ানো দরকার।

প্রায় ১ লাখ টাকার ত্রাণ বিতরণ করেছেন হিরো আলম। যার মধ্যে ৫০ হাজার টাকা পেয়েছিলেন অনন্ত জলিলের সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে।

হিরো আলম বলেন, অনন্ত জলিল আমাকে চলচ্চিত্র থেকে বাদ দিয়েছেন। তবে তিনি আমাকে চুক্তিবদ্ধ হওয়ার সময় ৫০ হাজার টাকা দিয়েছিলেন। বাদ দেওয়ার পর সেই টাকা আমি ফেরত দেওয়ার চেষ্টা করেছি। কিন্তু উনি নেননি। বিভিন্নভাবে টাকাটা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর ভাবলাম, বন্যার্তদের মাঝে বিলিয়ে দিই।

একটি লুঙ্গি, একটি শাড়ি ও খাবার এর মোট এক হাজার টাকা মাথাপিছু ১০০ পরিবারকে দিয়েছি। বন্যায় অনেকেই কষ্ট পাচ্ছে, ভাবলাম সামান্য চেষ্টা করি। যার জন্য এই পরিকল্পনাই করলাম। সাধ্য হলে আরো সহায়তা করব।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর