thereport24.com
ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭,  ১৯ জিলহজ ১৪৪১

করোনা আক্রান্ত ‘বাহুবলি’ পরিচালক

২০২০ জুলাই ৩০ ১৪:২৭:২৯
করোনা আক্রান্ত ‘বাহুবলি’ পরিচালক

দ্য রিপোর্ট ডেস্ক: ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি ও তার পরিবার করোনা আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, বুধবার (২৯ জুলাই) তাদের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তারা বাড়িতে আইসোলেশনে আছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এস এস রাজামৌলি লিখেছেন, ‘কয়েকদিন আগে আমি ও আমার পরিবার সামান্য জ্বরে আক্রান্ত হই। এটি এমনিতেই সেরে যায় কিন্তু আমরা করোনা পরীক্ষা করাই। আজ পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ এসেছে। আমরা চিকিৎসাকের পরামর্শে বাড়িতে কোয়ারেন্টাইনে আছি।’

এ নির্মাতা জানিয়েছেন, পরিবারের সদস্যদের করোনার কোনো উপসর্গ ছিল না। তবে তারা সবাই সতর্কতা অবলম্বন করছেন ও চিকিৎসকের নির্দেশনা মেনে চলছেন। পাশাপাশি অ্যান্টিবডি তৈরি করে প্লাজমা দান করতে চান বলে জানান এই নির্মাতা।

রাজামৌলি পরিচালিত পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এই সিনেমার গল্প কামারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে। চরিত্র দু’টিতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। সিনেমায় নায়িকা চরিত্রে আছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এটি তার প্রথম দক্ষিণী সিনেমা। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। পাশাপাশি এতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা অভিনয় করছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর